বিনোদন প্রতিবেদক ।
অপু বিশ্বাস, পূর্ণিমা আর সময়ের ব্যস্ত অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। ঢাকাই চলচ্চিত্রে এই তিন সুন্দরীর অবদান কম নয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
দাপটের সাথে অভিনয় করেছেন অপু বিশ্বাস, এখনো কামব্যাক করার চেষ্টায় রয়েছেন এই ঢাকাই সুন্দরী।

দিলারা হানিফ পূর্ণিমা ঢাকাই চলচ্চিত্রে মিষ্টি মুখ হিসেবে পরিচিত। জনপ্রিয় সব রোমান্টিক ছবির অভিনেত্রী তিনি। অন্যদিকে এসময়ের ব্যস্ত অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। যদি এই তিনজনকেই একসাথে দেখা যায় তাহলে কেমন হবে? এই তিন সুন্দরীকে একসাথে টেলিভিশনের সামনে হাজির করছেন তানভীর তারেক।

এশিয়ান টিভির বর্ষপূর্তিতে এই তিন গ্ল্যামার কন্যাকে একসাথে দেখা যাবে টেলিভিশিওনটির পর্দায়। বর্ষপূর্তি এক্সক্লুসিভ হিসেবে রাত ১০ টায় এশিয়ান টিভির একটি লাইভ অনুষ্ঠানে আসছেন এই ত্রয়ী।

তানভীর তন্ময়ের প্রযোজনায় অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন তানভীর তারেক।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/842-1024x640.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/842-300x300.jpgতালুকদার বাবুলবিনোদন
বিনোদন প্রতিবেদক । অপু বিশ্বাস, পূর্ণিমা আর সময়ের ব্যস্ত অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। ঢাকাই চলচ্চিত্রে এই তিন সুন্দরীর অবদান কম নয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। দাপটের সাথে অভিনয় করেছেন অপু বিশ্বাস, এখনো কামব্যাক করার চেষ্টায় রয়েছেন এই ঢাকাই সুন্দরী। দিলারা হানিফ পূর্ণিমা ঢাকাই চলচ্চিত্রে মিষ্টি মুখ হিসেবে পরিচিত। জনপ্রিয়...