1440042389
মেয়েকে যৌন হয়রানির প্রতিবাদ করায় জেলার তাড়াশে এক মাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত খুশি বেগম (৪৫) উপজেলার ভাটরা গ্রামের কামরুল ইসলামের স্ত্রী। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে।

গ্রামবাসী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, কামরুল-খুশি দম্পতির মেয়ে আমিনা খাতুনকে তিনবছর আগে বিয়ে দেয়; কিন্তু মেয়ে আমিনা বাবার বাড়িতে এলেই প্রতিবেশী হানিফ তাকে নানা ভাবে উত্ত্যক্ত করত। এ নিয়ে দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। গতকাল গ্রামীণ ব্যাংকের ঋণের কিস্তির টাকা জমা দিয়ে বাড়ি ফেরার পথে খুশিকে একা পেয়ে হানিফের স্ত্রী নিরালা ও তার ননদ রহিমা লাঠিপেটা শুরু করে। এক পর্যায়ে সে মারা যায়। নওগাঁ ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ খন্দকার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, প্রবাসী ফেরত হানিফ আলী দেশে ফেরার পর থেকেই কামরুল ইসলামের মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। এরই জের ধরে খুশী বেগমকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

তাড়াশ থানার ওসি এটিএম আমিনুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, পুলিশ ঘাতক নিরালা ও রহিমাকে আটক করেছে। এব্যাপারে হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জে প্রেরণ করা হয়েছে।

হীরা পান্নাঅন্যান্য
মেয়েকে যৌন হয়রানির প্রতিবাদ করায় জেলার তাড়াশে এক মাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত খুশি বেগম (৪৫) উপজেলার ভাটরা গ্রামের কামরুল ইসলামের স্ত্রী। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। গ্রামবাসী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, কামরুল-খুশি দম্পতির মেয়ে আমিনা খাতুনকে তিনবছর আগে বিয়ে দেয়; কিন্তু মেয়ে আমিনা বাবার বাড়িতে এলেই...