1440752841
ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলাটি প্রতিহিংসার নয়। যারা অপরাধ সংগঠন করে ও যারা নির্দেশ দেয় তারা সমান অপরাধী। যেকোনো জায়গায় বসে সে এই নির্দেশনা দিতে পারে। অপরাধ সংগঠনের জন্য অর্থ যোগান দিতে পারে।

শুক্রবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, যারা অপরাধ করে ও নির্দেশনা দেয় তারা সবাই সমান অপরাধী। তাদের কাউকে ছাড় দেয়া হবে না। সবাইকে বিচারের কাঠ গড়ায় দাঁড় করানো হবে।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- নগরের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম, আওলাদ হোসেন, সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, মুকুল চৌধুরী প্রমুখ।

বাহাদুর বেপারীজাতীয়
ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলাটি প্রতিহিংসার নয়। যারা অপরাধ সংগঠন করে ও যারা নির্দেশ দেয় তারা সমান অপরাধী। যেকোনো জায়গায় বসে সে এই নির্দেশনা দিতে পারে। অপরাধ সংগঠনের জন্য অর্থ যোগান...