1439367277
খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ এবং বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজের সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রধান সম্পাদক মিশুক মুনিরের চতুর্থ মৃত্যুবার্ষিকী আগামীকাল বৃহস্পতিবার।

২০১১ সালের ১৩ আগস্ট মানিকগঞ্জে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তারা প্রাণ হারান।

নতুন চলচ্চিত্র ‘কাগজের ফুল’-এর শুটিংয়ের স্থান দেখতে তারেক মাসুদ ও মিশুক মুনির সহকর্মীদের নিয়ে মানিকগঞ্জে যান। ফেরার পথে মানিকগঞ্জেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান তারা।

তারেক মাসুদ ও মিশুক মুনিরসহ নিহত চলচ্চিত্রকর্মীর চতুর্থ মৃত্যুবার্ষিকী স্মরণে নেয়া হয়েছে নানা কর্মসূচি। দিনটি উপলক্ষে মিশুক মুনিরের সাবেক কর্মস্থল এটিএন নিউজ পরিবারের পক্ষ থেকে তার কবরে পুষ্পস্তবক অর্পণ করা হবে। এছাড়া মিশুক মুনিরের পরিবারের পক্ষ থেকেও এদিন বিকেলে তার কবরে পুষ্পস্তবক অর্পণ করা হবে।

এ উপলক্ষে ফেডারেশন অব ফিল্ম সোসাইটিজ অব বাংলাদেশ (এফএফএসবি) ও বাংলাদেশ শিল্পকলা একাডেমী যৌথভাবে তারেক মাসুদ ও মিশুক মুনির স্মরণে বৃহস্পতিবার বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করেছে।

একাডেমীর জাতীয় সংগীত ও নৃত্যকলা মিলনায়তনে কাল বিকেল সাড়ে ৪টায় ‘রানওয়ে’ ও সন্ধ্যা ৬টায় স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র ‘নরসুন্দর’ এর প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

এছাড়া সন্ধ্যা সাড়ে ৬টায় তারেক মাসুদ, মিশুক মুনিরসহ নিহত চলচ্চিত্রকর্মীদের স্মরণে মঙ্গলপ্রদীপ প্রজ্জ্বলন করা হবে।

এদিকে একই স্থানে সন্ধ্যা পৌণে ৭টায় স্মরণসভা অনুষ্ঠিত হবে। সন্ধ্যা সাড়ে ৭টায় প্রামাণ্যচিত্র ‘আদম সুরত’ এর প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

অর্ণব ভট্টপ্রথম পাতা
খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ এবং বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজের সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রধান সম্পাদক মিশুক মুনিরের চতুর্থ মৃত্যুবার্ষিকী আগামীকাল বৃহস্পতিবার। ২০১১ সালের ১৩ আগস্ট মানিকগঞ্জে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তারা প্রাণ হারান। নতুন চলচ্চিত্র ‘কাগজের ফুল’-এর শুটিংয়ের স্থান দেখতে তারেক মাসুদ ও মিশুক মুনির সহকর্মীদের নিয়ে মানিকগঞ্জে...