1440731422
সরকারের সীমাহীন অপকর্ম জনগণের দৃষ্টি থেকে আড়াল করতেই তারেক রহমানের বিরুদ্ধে আদালতে ‘সাজানো’ অভিযোগপত্র দেয়া হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

বৃহস্পতিবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়।

প্রসঙ্গত, গাজীপুরের আদালতে একটি মামলায় দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয়া হয় গত মঙ্গলবার।

সংবাদ সম্মেলনে নজরুল ইসলাম খান তারেক রহমানকে আত্মপক্ষ সমর্থনমূলক বক্তব্য প্রচার ও প্রকাশের অনুমতি না দেয়া পর্যন্ত তার বিরুদ্ধে কোনো বক্তব্য প্রচার কিংবা প্রকাশ না করতে গণমাধ্যমের প্রতিনিধিদের প্রতি অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, আ.স.ম হান্নান শাহ, ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, চেয়ারপারসনের উপদেষ্টা মীর নাসির উদ্দিন, আহমেদ আজম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

সুরুজ বাঙালীজাতীয়
সরকারের সীমাহীন অপকর্ম জনগণের দৃষ্টি থেকে আড়াল করতেই তারেক রহমানের বিরুদ্ধে আদালতে ‘সাজানো’ অভিযোগপত্র দেয়া হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। বৃহস্পতিবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়। প্রসঙ্গত, গাজীপুরের আদালতে একটি মামলায় দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে...