নিজস্ব প্রতিবেদক ।
আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, ডাকযোগে ব্রিটিশ হোম অফিসের মাধ্যমে বাংলাদেশের পাসপোর্ট জমা দিয়েছেন তারেক রহমান। তার কাছে বাংলাদেশি পাসপোর্ট থাকলে আপনারা দেখান। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ সোমবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আল মাহমুদ স্বপন বলেন, বিএনপির বক্তব্য আমরা চ্যালেঞ্জ হিসেবে না নিলেও, তথ্যগত দিক থেকে আমাদের অবস্থান পরিষ্কার। তারেক রহমান যদি নাগরিকত্ব বর্জন না করেই থাকেন, তাহলে বৈধ পাসপোর্ট প্রদর্শন করুক।

তিনি বলেন, আমাদের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম মিথ্যা বলার মানুষ নন। তিনি যেটি বলেছেন, সেটা তথ্যের ভিত্তিতে। এখানে বিএনপি কী বললো কিংবা কী করলো সেটা তাদের ব্যাপার।

তিনি আরো বলেন, বাংলাদেশের আদালতে সাজাপ্রাপ্ত, দুর্নীতিবাজ এবং আন্তর্জাতিক সন্ত্রাসবাদের মদদদাতা তারেক রহমানকে বাংলাদেশে আইনের আওতায় সোপর্দ করার জন্য গণতন্ত্রের অন্যতম পাদপীঠ ব্রিটেনের সরকারের প্রতি জোর দাবি জানাচ্ছি। এই ধরনের মানবতার শত্রুকে অবিলম্বে বাংলাদেশের কাছে হস্তান্তর করা হোক।

এতে আরো উপস্থিত ছিলেন, দলের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নির্বাহী সদস্য আনোয়ার হোসেন প্রমুখ।

এর আগে পাসপোর্ট জমা দেওয়ার বিষয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বক্তব্য প্রত্যাহারের দাবিতে উকিল নোটিস পাঠান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আইনজীবী ব্যারিস্টার কায়সার কামাল।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/123.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/123-300x254.jpgতালুকদার বাবুলজাতীয়
নিজস্ব প্রতিবেদক । আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, ডাকযোগে ব্রিটিশ হোম অফিসের মাধ্যমে বাংলাদেশের পাসপোর্ট জমা দিয়েছেন তারেক রহমান। তার কাছে বাংলাদেশি পাসপোর্ট থাকলে আপনারা দেখান। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ সোমবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক...