asadujaman jugantor_337151
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন, ইতালির নাগরিক সিজার তাভেলা হত্যাকাণ্ডে জঙ্গি সংশ্লিষ্টতা নেই। এটা দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্র।
বৃহস্পতিবার ডিএমপি কর্যালয়ে একটি বেসরকারি প্রতিষ্ঠানের গাড়ির চাবি হস্তান্তর অনুষ্ঠানে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এসব কথা বলেন তিনি।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আছাদুজ্জামান মিয়া বলেন, তাভেলা হত্যার তদন্তে প্রণিধানযোগ্য অগ্রগতি হয়েছে। তবে এই নাগরিকের হত্যাকাণ্ডের সঙ্গে কোনো জঙ্গি সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া যায়নি।
উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর গুলশান ২ নম্বরের ৯০ নম্বর রোডের মাথায় খুন হন ইতালিয় নাগরিক তাভেলা। তাকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তিনি নেদারল্যান্ডসভিত্তিক আইসিসিও নামে একটি প্রতিষ্ঠানের প্রুপ (প্রফিটেবল অপরচুনিটিজ ফর ফুড সিকিউরিটি) কর্মসূচির প্রকল্প ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/asadujaman-jugantor_337151.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/asadujaman-jugantor_337151-300x300.jpgহাসন রাজাশেষের পাতা
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন, ইতালির নাগরিক সিজার তাভেলা হত্যাকাণ্ডে জঙ্গি সংশ্লিষ্টতা নেই। এটা দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্র। বৃহস্পতিবার ডিএমপি কর্যালয়ে একটি বেসরকারি প্রতিষ্ঠানের গাড়ির চাবি হস্তান্তর অনুষ্ঠানে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এসব কথা বলেন তিনি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আছাদুজ্জামান মিয়া বলেন, তাভেলা হত্যার তদন্তে...