tabela_-290x151
দুর্বৃত্তদের গুলিতে নিহত ইতালীয় নাগরিক তাবেলা সিজারের হত্যাকাণ্ডটি তদন্তে কমিটি গঠন করেছে পুলিশ।

মঙ্গলবার পুলিশ সদর দপ্তরে বিশেষ সভায় এই কমিটি গঠন করা হয় বলে পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানানো হয়েছে।

এই হত্যাকাণ্ড তদন্তে একটি কমিটির প্রধান হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের যুগ্ম-কমিশনার মনিরুল ইসলামকে। এছাড়া সিআইডির বিশেষ পুলিশ সুপার রেজাউল হায়দারের নেতৃত্বে গঠন করা হয়েছে পৃথক তদন্ত সহায়তা টিম।

সভায় পুলিশের ভারপ্রাপ্ত আইজিপি মোখলেসুর রহমান, ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, ডিআইজি হেলাল উদ্দিন বদরী, সিআইডির ডিআইজি সাইফুল আলম, ডিআইজি (সিটি এসবি) মোশাররফ হোসেন ভূঁঞা, ডিআইজি (রাজনৈতিক) মাহবুবুর রহমান, পিবিআই’র ডিআইজি ব্যারিস্টার মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গতকার সোমবার সন্ধ্যায় গুলশানে গুলিবিদ্ধ হয়ে নিহত হন ইতালীয় নাগরিক তাবেলা সিজার (৫০)। তিনি নেদারল্যান্ডস-ভিত্তিক একটি বেসরকারি প্রতিষ্ঠানের ঢাকা অফিসে কাজ করতেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/tabela_-290x151.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/tabela_-290x151.jpgমিস্টি রহমানপ্রথম পাতা
দুর্বৃত্তদের গুলিতে নিহত ইতালীয় নাগরিক তাবেলা সিজারের হত্যাকাণ্ডটি তদন্তে কমিটি গঠন করেছে পুলিশ। মঙ্গলবার পুলিশ সদর দপ্তরে বিশেষ সভায় এই কমিটি গঠন করা হয় বলে পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানানো হয়েছে। এই হত্যাকাণ্ড তদন্তে একটি কমিটির প্রধান হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের যুগ্ম-কমিশনার মনিরুল...