1441265492
আশুলিয়ার তাজরীন ফ্যাশনসের অগ্নিকাণ্ডের ঘটনায় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক দেলোয়ার হোসেনসহ ১৩ আসামির বিচার শুরুর আদেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার ঢাকার জেলা ও দায়রা জজ এম কুদ্দুস জামানের আদালতে অভিযোগ গঠন করা হয়। আগামী ১ অক্টোবর এই মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু হবে।

অপরাধজনক প্রাণনাশের অভিযোগে ঢাকার প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে এই ১৩ আসামির বিচার হবে।

২০১২ সালের ২৪ নভেম্বর সাভারের আশুলিয়ার নিশ্চিন্তপুরে তাজরীন ফ্যাশনসে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ১১১ জন মারা যান। এই ঘটনায় তাজরীন ফ্যাশনসের ব্যবস্থাপনা পরিচালক দেলোয়ার হোসেন ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহমুদা আক্তার মিতাসহ বেশ কয়েকজন কর্মকর্তা কর্মচারীর বিরুদ্ধে মামলা হয়।

২০১৩ সালের ২ ডিসেম্বর পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক মহসীন উজ্জামান খান আদালতে ১৩ জনকে আসামি করে অভিযোগপত্র দাখিল করেন।

হীরা পান্নাআইন-আদালত
আশুলিয়ার তাজরীন ফ্যাশনসের অগ্নিকাণ্ডের ঘটনায় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক দেলোয়ার হোসেনসহ ১৩ আসামির বিচার শুরুর আদেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার ঢাকার জেলা ও দায়রা জজ এম কুদ্দুস জামানের আদালতে অভিযোগ গঠন করা হয়। আগামী ১ অক্টোবর এই মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু হবে। অপরাধজনক প্রাণনাশের অভিযোগে ঢাকার প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা...