বিশেষ প্রতিবেদক ।
আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ঐক্যফ্রন্টের নেতারা ইলেকশন কমিশনের কাছে তফসিল পেছানোর অনুরোধ জানিয়ে একটি চিঠি পাঠিয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এখন আমি যদি বলি যে, এটা সংবিধান পরিপন্থী, তাহলে তো এই চিঠিটা যাদের কাছে পৌঁছবে তাদের জবাব দেওয়ার সুযোগ আর আমি দিলাম না। এটা ইলেকশন কমিশন বিবেচনা করবে এবং আমার বিশ্বাস সংবিধানে যেটা আছে সেই অনুপাতে ইলেকশন কমিশন তার সিদ্ধান্ত নিবে।

আজ রবিবার বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটে এক প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠান শেষে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়ার মুক্তির বিষয়ে তিনি বলেন, খালেদা জিয়ার মামলায় তাকে আদালত সাজা দিয়েছেন। আদালত তার ব্যপারে সিদ্ধান্ত নিয়েছেন। তার মুক্তির ব্যপারে আদালতই সিদ্ধান্ত দেবেন।

তিনি বলেন, নির্বাচনকালীন সময়ে ঐক্যফ্রন্টের কাউকে রাখার সিদ্ধান্ত আছে কিনা-এ ব্যপারে সিদ্ধান্ত নেবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী কিন্তু ইতোমধ্যে বলেছেন, যেই সরকারটা আছে সেই সরকারটাই চলবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির মহাপরিচালক সাবেক বিচারপতি মুসা খালেদ, আইন সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/11/6.pnghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/11/6-300x254.pngশিশির সমরাটজাতীয়
বিশেষ প্রতিবেদক । আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ঐক্যফ্রন্টের নেতারা ইলেকশন কমিশনের কাছে তফসিল পেছানোর অনুরোধ জানিয়ে একটি চিঠি পাঠিয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এখন আমি যদি বলি যে, এটা সংবিধান পরিপন্থী, তাহলে তো এই চিঠিটা যাদের কাছে পৌঁছবে তাদের জবাব দেওয়ার সুযোগ আর আমি দিলাম না। এটা ইলেকশন কমিশন বিবেচনা...