1443354897
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় তিন কয়েদির মৃত্যু হয়েছে। তারা হলেন—বাবলু মল্লিক (৭০), সাইফুল ইসলাম (২৫) ও শাহিন বাহাদুর (২৫)। ঢামেক মর্গে তাদের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

ঢামেক হাসপাতাল সুত্রে জানা গেছে, রবিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে হঠাত্ অসুস্থ হয়ে পড়েন বাবলু মল্লি­ক। ঢামেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। তার কয়েদি নং ২৫৬৫/এ।

শুক্রবার ভোর ৬টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে হঠাত্ অসুস্থ হয়ে পড়েন সাইফুল ইসলাম। তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিত্সাধীন অবস্থায় তিনি মারা যান। তার কয়েদি নং ৭৬/১৮। জানা গেছে, তার গ্রামের বাড়ি মৌলভিবাজারের শমসের নগরে।

এ দিকে, গত শনিবার রাত ৮টার দিকে ঢামেক হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় শাহিন বাহাদুর নামের এক হাজতি মারা যান। তার বাবার নাম ফজলুল হক। শাহিনের হাজতি নং ২৩৬২৬/১৫।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443354897.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443354897-300x300.jpgতাহসিনা সুলতানাশেষের পাতা
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় তিন কয়েদির মৃত্যু হয়েছে। তারা হলেন—বাবলু মল্লিক (৭০), সাইফুল ইসলাম (২৫) ও শাহিন বাহাদুর (২৫)। ঢামেক মর্গে তাদের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ঢামেক হাসপাতাল সুত্রে জানা গেছে, রবিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে হঠাত্ অসুস্থ হয়ে পড়েন বাবলু মল্লি­ক। ঢামেক...