বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আখতারুজ্জামানকে আন্দোলনকারীরা লাঞ্ছিত করার অভিযোগে ছাত্রলীগের নেতাকর্মীরা ওই আন্দোলনকারীদের ওপর দফায় দফায় হামলা করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এতে গুরুতর সাতজনসহ অন্তত ২০-২৫ আহত হয়েছে। আহতদেরকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন ও মলচত্বরে এই ঘটনা ঘটে।

নিপীড়নকারী সাধারণ শিক্ষার্থীদের চার দফা দাবি পূরণের আল্টিমেটাম শেষ হওয়ার পরও তাদের দাবি পূরণ না হওয়ায় মঙ্গলবার দুপুরে তারা পূর্বঘোষিত ভিসি কার্যালয় ঘেরাও করে। সেখানে তারা বিশ্ববিদ্যালয়ে ভিসি আখতারুজ্জামানকে লাঞ্ছিত করে এমন অভিযোগ উঠে। এরপর সেখানে ছাত্রলীগের সাধারণ ও বিশ্ববিদ্যালয় সভাপতি আবিদ আল হাসানের নির্দেশে ঢাবির ১৮টি হল থেকে হাজার হাজার নেতাকর্মী এসে ঘেরাও করে।
তারা আন্দোলনকারীদের ওপর রড, লাঠিসোটা দিয়ে থেমে থেমে হামলা করে। এতে গুরুতর আহত হন ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিকতা বিভাগের ছাত্র মাসুদ অপু, তাজওয়ার মাহমিদ, ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাবেক সভাপতি লিটন নন্দী, সাংবাদিক মীর আরশাদুল হক, ছাত্রফেডারেশনের ঢাবি সভাপতি বেনজীর, জাফরুল নাদিম, রাজিবসহ অন্তত ২৫ জন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/258.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/258-300x300.jpgশিশির সমরাটপ্রথম পাতা
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক । ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আখতারুজ্জামানকে আন্দোলনকারীরা লাঞ্ছিত করার অভিযোগে ছাত্রলীগের নেতাকর্মীরা ওই আন্দোলনকারীদের ওপর দফায় দফায় হামলা করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এতে গুরুতর সাতজনসহ অন্তত ২০-২৫ আহত হয়েছে। আহতদেরকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন ও মলচত্বরে এই ঘটনা ঘটে।...