4
নিজস্ব প্রতিবেদক ।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের কক্ষ নিয়ে গোলযোগের সৃষ্টি হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদ হতে অব্যাহতি পাওয়ার পর সামাজিক বিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক এজেএম শফিউল আলম ভূঁইয়া তাকে সামাজিক বিজ্ঞান অনুষদের ২২৯ নং কক্ষটি বরাদ্দ দেন। কিন্তু অনুষদের নতুন ডিন অধ্যাপক সাদেকা হালিম বলছেন, অনুষদের কক্ষে কোনো শিক্ষকের বসার কক্ষ হবে এমন নিয়ম নাই।

উপাচার্য হওয়ার পূর্বে আ আ ম স আরেফিন সিদ্দিক লেকচার থিয়েটারের চার তলার একটি কক্ষে বসতেন। কিন্তু উপাচার্য হতে অবসর নেওয়ার পর তিনি সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন বরাবর কক্ষের জন্য আবেদন করেন বলে জানা যায়। এতে শফিউল আলম সামাজিক বিজ্ঞান অনুষদের ২২৯নম্বর কক্ষটি বরাদ্দ দেন।

কিন্তু সামাজিক বিজ্ঞান অনুষদের বর্তমান ডিন অধ্যাপক সাদেকা হালিম বলছেন, একটি অনুষদের কক্ষে কোনো শিক্ষকের বসবার জায়গা হতে পারে না। উল্লেখ্য, আরেফিন সিদ্দিকের বরাদ্দ দেওয়া কক্ষটি পূর্বে সামাজিক বিজ্ঞান অনুষদের সাইবার কক্ষ ছিলো। পূর্বে এমনটি হওয়ার নজির নেই মন্তব্য করে সাদেকা হালিম আরেফিন সিদ্দিকের পূর্বের উপাচার্য এসএমএ ফায়েজ ও উপাচার্য এ কে আজাদ চৌধুরীর উদাহরণ টানেন। তিনি বলেন, এই দুইজন উপাচার্য পদ হতে অব্যাহতি পাওয়ার পর তাদের বিভাগের কক্ষে ফিরে গিয়েছিলেন।

এ বিষয়ে সামাজিক বিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক এজেএম শফিউল আলম ভূঁইয়া বলেন, অনুষদের ডিন চাইলে যে কোনো জায়গায় শিক্ষকের বসার ব্যবস্থা করতে পারেন।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামান বলেন, বিষয়টি তিনি দেখবেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/10/43.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/10/43-300x300.jpgশিল্পী দত্তপ্রথম পাতা
নিজস্ব প্রতিবেদক । ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের কক্ষ নিয়ে গোলযোগের সৃষ্টি হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদ হতে অব্যাহতি পাওয়ার পর সামাজিক বিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক এজেএম শফিউল আলম ভূঁইয়া তাকে সামাজিক বিজ্ঞান অনুষদের...