7
বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের পুকুরে ডুবে এক ছাত্র মারা গেছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
ওই ছাত্রের নাম জনি। তিনি বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং ফজলুল হক মুসলিম হলের আবাসিক শিক্ষার্থী।

তার গ্রামের বাড়ি নোয়াখালি জেলায়। বিশ্ববিদ্যালয় প্রক্টর এম আমজাদ আলী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, সকাল সাড়ে ১০টার দিকে জনিসহ কয়েকজন ছাত্র গোসল করতে নামে। তারা পুকুরের এপার থেকে ওপারে যাওয়ার চেষ্টা করে। জনি মাঝপথে ক্লান্ত হয়ে হেল্প হেল্প করে চিত্কার করতে থাকে। কিন্তু প্রাথমিক অবস্থায় তাকে কেউ উদ্ধারে যায়নি। পরে হলের ছাত্ররা পুকুরে নেমে তাকে খোঁজার চেষ্টা করে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

প্রক্টর এম আমজাদ আলী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ওই ছাত্রের লাশ ঢাকা মেডিকেলে রয়েছে। তার এক স্বজন ঢাকার পথে রওনা হয়েছেন বলে জানতে পেরেছি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/05/718.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/05/718-300x300.jpgশিশির সমরাটশেষের পাতা
বিশ্ববিদ্যালয় প্রতিনিধি । ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের পুকুরে ডুবে এক ছাত্র মারা গেছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ওই ছাত্রের নাম জনি। তিনি বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং ফজলুল হক মুসলিম হলের আবাসিক শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি নোয়াখালি জেলায়। বিশ্ববিদ্যালয়...