1440250505
ঢাকা-সিলেট মহাসড়কের সাতগ্রাম এলাকায় সড়ক দুর্ঘটনায় প্রাইভেটকারের চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, থামেক্স গ্রুপের জিএম (অর্থ) বিশ্বজিৎ রায় (৪৫) ও প্রাইভেটকারের চালক নজরুল ইসলাম (৩৫)।

জানা গেছে, শনিবার সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা থেকে নরসিংদীগামী একটি প্রাইভেটকারের সঙ্গে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলাধীন ওই সড়কের সাতগ্রাম এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি কভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বিশ্বজিৎ রায় মারা যান। গুরুতর অবস্থায় পথচারীরা প্রাইভেটকারের চালক নজরুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাচ্ছিল। এ সময় তার মৃত্যু হয়।

দুই ঘণ্টা পর হাইওয়ে পুলিশের ইমার্জেন্সি অফিসার সাইফুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্য চালায়। এ ঘটনায় হাইওয়ে থানায় মামলা হয়েছে। পুলিশ কভার্ডভ্যানটি আটক করেছে। কভার্ডভ্যানের চালক পালিয়ে গেছে।

সুরুজ বাঙালীস্বদেশের খবর
ঢাকা-সিলেট মহাসড়কের সাতগ্রাম এলাকায় সড়ক দুর্ঘটনায় প্রাইভেটকারের চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, থামেক্স গ্রুপের জিএম (অর্থ) বিশ্বজিৎ রায় (৪৫) ও প্রাইভেটকারের চালক নজরুল ইসলাম (৩৫)। জানা গেছে, শনিবার সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা থেকে নরসিংদীগামী একটি প্রাইভেটকারের সঙ্গে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলাধীন ওই সড়কের সাতগ্রাম এলাকায় বিপরীত দিক...