1442773353
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের মাওনা ফ্লাই ওভারের উত্তর পাশে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ৩ জন নিহত এবং আহত হয়েছে ৪ জন। পুলিশ হতাহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে।
হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবির ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শ্রীপুর থেকে ব্রয়লার মুরগীর খাবার নিয়ে একটি ট্রাক ময়মনসিংহের উদ্দেশ্যে গাজীপুরের মাওনা ফ্লাই ওভার ব্রিজের উত্তর পাশে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ওঠে। এসময় ট্রাকটি মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের সামনের দিকে সজোরে আঘাত করে।

এতে ঘটনাস্থলে দুই জন নিহত এবং অপর ৫ জন আহত হয়। মাওনা হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। পরে হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়। হতাহতদের মধ্যে ট্রাকের যাত্রী ও পথচারী রয়েছে। তবে তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় জানা সম্ভব হয়নি।

নৃপেন পোদ্দারশেষের পাতা
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের মাওনা ফ্লাই ওভারের উত্তর পাশে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ৩ জন নিহত এবং আহত হয়েছে ৪ জন। পুলিশ হতাহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে। হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবির ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, শ্রীপুর থেকে ব্রয়লার মুরগীর খাবার নিয়ে একটি...