1443526615
সন্ত্রাসীদের হুমকি নিয়ে যুক্তরাষ্ট্র সরকার বাংলাদেশে অবস্থানরত মার্কিন নাগরিকদের এর এক দিন আগে সতর্ক করেছে। সেই সাথে ঢাকাস্থ আমেরিকান ক্লাব বন্ধ ঘোষণা করা হয়েছে।

দ্য আমেরিকান এম্বাসি এমপ্লয়িজ অ্যাসোসিয়েশনের (এইইএ) ব্যবস্থাপনা বিভাগ মঙ্গলবার সকালে ক্লাবের সদস্যদের পাঠানো এ-সংক্রান্ত একটি ই-মেইল বার্তায় এই সতর্কতা ইস্যু করে।

ই-মেইলে বলা হয়েছে- “প্রিয় সদস্য, অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এইইএ বন্ধ থাকবে।”

গতকাল সোমবার যুক্তরাষ্ট্র সরকার বাংলাদেশে বসবাসরত তার নাগরিকদের সতর্ক করেছে। তাতে বলা হয়, তারা তথ্য পেয়েছে যে, দক্ষিণ এশিয়ায় সন্ত্রাসী গ্রুপগুলো যুক্তরাষ্ট্রের স্বার্থের বিরুদ্ধে আক্রমণ চালাতে পারে। এতে মার্কিন নাগরিকদের কোনো জমায়েতে, যেখানে বিদেশীরা সমবেত হতে পারেন, সেসব স্থানে উপস্থিতি সীমিত রাখতে বলা হয়।

তাদের ওয়েবসাইটে ঢাকার রেস্তোরাঁ, হোটেল, অন্যান্য স্থান যেখানে বিদেশীরা ঘন ঘন সমবেত হন, এমন সব খোলা স্থানে মার্কিন নাগরিকদের উচ্চ সতর্কতায় থাকতে বলা হয়েছে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443526615.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443526615-300x116.jpgমিস্টি রহমানপ্রথম পাতা
সন্ত্রাসীদের হুমকি নিয়ে যুক্তরাষ্ট্র সরকার বাংলাদেশে অবস্থানরত মার্কিন নাগরিকদের এর এক দিন আগে সতর্ক করেছে। সেই সাথে ঢাকাস্থ আমেরিকান ক্লাব বন্ধ ঘোষণা করা হয়েছে। দ্য আমেরিকান এম্বাসি এমপ্লয়িজ অ্যাসোসিয়েশনের (এইইএ) ব্যবস্থাপনা বিভাগ মঙ্গলবার সকালে ক্লাবের সদস্যদের পাঠানো এ-সংক্রান্ত একটি ই-মেইল বার্তায় এই সতর্কতা ইস্যু করে। ই-মেইলে বলা হয়েছে- “প্রিয় সদস্য, অনাকাঙ্খিত...