k-a-290x165
এবারের ঈদে মুখোমুখি হয়েছেন বাংলাদেশের কিং খান খ্যাত শাকিব খান ও কলকাতার ‘আইসক্রিম বয়’ অঙ্কুশ হাজরা।

শুরু হয়ে গেছে তাদের ছবি যুদ্ধ। আইসক্রিম বয় কী পারবেন ঢাকাই কিং কে টেক্কা দিতে?

বাংলাদেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের ‘রাজাবাবু- দ্য পাওয়ার’ ছবিটি মুক্তি পেয়েছে শুক্রবার। ছবিটি বদিউল আলম খোকন পরিচালিত। এতে শাকিবের নায়িকা অপু বিশ্বাস ও ববি।

অন্যদিকে কলকাতার আলোচিত নায়ক অঙ্কুশ এবারের ঈদে বাংলাদেশের প্রেক্ষাগৃহে নিয়ে এসেছেন যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’। অশোকপতি ও আবদুল আজিজ পরিচালিত এই ছবিতে অঙ্কুশের নায়িকা বাংলাদেশের মডেল উপস্থাপিকা ও নবাগতা নূসরাত ফারিয়া।

বাংলাদেশে এটা অঙ্কুশের তৃতীয় ছবি। এর আগে তিনি ‘আমি শুধু চেয়েছি তোমায়’ এবং ‘রোমিও বনাম জুলিয়েট’ ছবির মাধ্যমে বাংলাদেশের সিনেমাপ্রেমী দর্শকদের সামনে এসে সফল হয়েছেন।

এ দেশের সিনেমাপ্রেমী দর্শকদের কাছে বেশ পরিচিত অঙ্কুশ এবার মুখোমুখি হয়েছেন ঢাকার সিনেমার নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের।

‘রাজাবাবু- দ্য পাওয়ার’ এবং ‘আশিকী’ দুটিই বড় মাপের ছবি। ঈদ উপলক্ষে দু’টি ছবিই রেকর্ডসংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবি দু’টি নিয়ে চলচ্চিত্র ব্যবসায়ীদের আগ্রহের পাশাপাশি শাকিব খান ও অঙ্কুশের পর্দাযুদ্ধ দেখার জন্য দারুণ উত্তেজিত সিনেমা সংশ্লিষ্টরাসহ সবাই।

শাকিব খানকে বাংলাদেশের অপ্রতিদ্বন্দ্বী নায়ক ভাবা হয়। তার তুলনা তিনি নিজেই। আর অঙ্কুশ ভারতীয় নায়কদের মধ্যে সবচেয়ে বেশি সফল। ফলে দুজনার পর্দাযুদ্ধ দর্শক বেশ উপভোগ করবেন। তাদের মতে দুটি ছবিই যেহেতু বড় মাপের এবং বিশাল বাজেটের সেহেতু প্রতিযোগিতটাও বেশ জমবে।

কয়দিন পরেই জানা যাবে যুদ্ধ জয়ী নায়কের নাম কী।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/k-a-290x165.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/k-a-290x165.jpgহাসন রাজাবিনোদন
এবারের ঈদে মুখোমুখি হয়েছেন বাংলাদেশের কিং খান খ্যাত শাকিব খান ও কলকাতার ‘আইসক্রিম বয়’ অঙ্কুশ হাজরা। শুরু হয়ে গেছে তাদের ছবি যুদ্ধ। আইসক্রিম বয় কী পারবেন ঢাকাই কিং কে টেক্কা দিতে? বাংলাদেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের ‘রাজাবাবু- দ্য পাওয়ার’ ছবিটি মুক্তি পেয়েছে শুক্রবার। ছবিটি বদিউল আলম খোকন পরিচালিত। এতে শাকিবের...