1445071501
চলতি বছরের ডিসেম্বরে পদ্মা সেতুর মূল পাইলিংয়ের কাজ শুরু করা হবে বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ মোশাররাফ হোসাইন ভূইঞা।

শনিবার পদ্মাসেতু প্রকল্প এলাকায় সচিবদের সভা শেষে সাংবাদিকদের কাছে এক প্রেস ব্রিফিংয়ে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ কথা জানান তিনি।

পদ্মা সেতু প্রকল্প দ্রুত বাস্তবায়ন, এ জন্য বিভিন্ন মন্ত্রণালয়ের সহযোগিতা নিশ্চিত করা এবং কাজের অগ্রগতি সরেজমিনে দেখার জন্য পদ্মা প্রকল্প এলাকায় শনিবার সকাল ১০টায় সচিব কমিটির বৈঠক শুরু হয়।

বৈঠকে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ মোশাররাফ হোসাইন ভূইঞা সভাপতিত্ব করেন। সচিব কমিটির সদস্যরা ছাড়াও অর্ধশতাধিক সচিব এ বৈঠকে উপস্থিত ছিলেন। বৈঠকে পদ্মা সেতু প্রকল্পের সার্বিক দিক নিয়ে আলোচনা হয়।

বৈঠক শেষে দুপুর ১টার দিকে সাংবাদিকদের ব্রিফ্রিং করেন মন্ত্রিপরিষদ সচিব মোশাররাফ হোসাইন ভূইঞা।

তিনি জানান, প্রকল্প এলাকার ভূমিসহ সব রিসোর্স পরিকল্পনামাফিক ব্যবহার করতে হবে। নির্ধারিত সময়ের মধ্যেই প্রকল্প বাস্তবায়িত হবে। পরিবেশ পরিস্থিতি অনুকূল থাকলে নির্ধারিত সময়ের আগেও প্রকল্পের কাজ সম্পন্ন হতে পারে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1445071501.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1445071501-300x300.jpgওয়াজ কুরুনীপ্রথম পাতা
চলতি বছরের ডিসেম্বরে পদ্মা সেতুর মূল পাইলিংয়ের কাজ শুরু করা হবে বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ মোশাররাফ হোসাইন ভূইঞা। শনিবার পদ্মাসেতু প্রকল্প এলাকায় সচিবদের সভা শেষে সাংবাদিকদের কাছে এক প্রেস ব্রিফিংয়ে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ কথা জানান তিনি। পদ্মা সেতু প্রকল্প দ্রুত বাস্তবায়ন, এ জন্য বিভিন্ন...