1439384066
মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার চকবাজারের ডিবি পরিচেয়ে দুই লাখ টাকা ছিনতাই হয়েছে। বিল্লাল হোসেন (৪৬) নামে এক ব্যক্তি ন্যাশনাল ব্যাংক শাখা থেকে টাকা তুলে বাড়ি যাওয়ার পথে বুধবার দুপুর একটার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের উপজেলার উমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

শ্রীনগর থানার এস আই মঞ্জুর মোর্শেদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, বিল্লাল হোসেন ন্যাশনাল ব্যাংকের শাখা থেকে দুপুর ১২টার দিকে দুই লাখ টাকা তুলে অন্যান্য যাত্রীদের সাথে লেগুনায় চড়েন। তার বাড়ি উমপাড়ার কাছাকাছি গিয়ে লেগুনা থেকে নামার সাথে সাথেই পেছন দিক থেকে একটি মাইক্রোবাস এসে থামে। এ সময় ডিবি পোশাক ধারী ছয়জন তাকে হ্যান্ডকাফ পরিয়ে মাইক্রোবাসে তুলে ঢাকার দিকে রওনা হয়। কিছু দূর যাওয়ার পর তারা বিল্লালের কাছ থেকে দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে তাকে গাড়ি থেকে নামিয়ে দেয়। পরে বিল্লাল হোসেন থানায় এসে ঘটনাটি পুলিশকে অবহিত করে। এ ব্যাপারে শ্রীনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।

ওয়াজ কুরুনীশেষের পাতা
মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার চকবাজারের ডিবি পরিচেয়ে দুই লাখ টাকা ছিনতাই হয়েছে। বিল্লাল হোসেন (৪৬) নামে এক ব্যক্তি ন্যাশনাল ব্যাংক শাখা থেকে টাকা তুলে বাড়ি যাওয়ার পথে বুধবার দুপুর একটার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের উপজেলার উমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। শ্রীনগর থানার এস আই মঞ্জুর মোর্শেদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান,...