আন্তর্জাতিক ডেস্ক ।
যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার শাসনামলের একটি অভিবাসী কর্মসূচি বাতিল করা প্রশ্নে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রশাসনের পদক্ষেপের ওপর দেশটির একজন বিচারক মঙ্গলবার নিষেধাজ্ঞা আরোপ করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
ওবামা আমলের এ কর্মসূচির আওতায় একজন শিশু হিসেবে অবৈধভাবে যুক্তরাষ্ট্রে প্রবেশ করা তরুণ অভিবাসীকে আইনি বৈধতা দেয়া হয়।

সান ফ্রানসিস্কো ভিত্তিক বিচারক উইলিয়াম অলসুপ ডিফারেড অ্যাকশন ফর চাইল্ডহুড অ্যারাইভালস (ডিএসিএ) কর্মসূচি পুনর্বহালে ট্রাম্পের প্রশাসনকে নির্দেশ দিয়ে মঙ্গলবার সন্ধ্যায় ৪৯ পাতার রুলিং জারি করেন।

উচ্চ আদালতে তার নির্দেশনা বাতিল না করা পর্যন্ত ডিএসিএ’র আগের সুযোগ গ্রহণকারীরা নবায়ন আবেদন জমা দেয়ার সুযোগ পাবেন। এক্ষেত্রে কর্মসূচিটি আবারো চালু করে সরকার গণ বিজ্ঞপ্তি জারি করবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/624.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/624-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার শাসনামলের একটি অভিবাসী কর্মসূচি বাতিল করা প্রশ্নে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রশাসনের পদক্ষেপের ওপর দেশটির একজন বিচারক মঙ্গলবার নিষেধাজ্ঞা আরোপ করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ওবামা আমলের এ কর্মসূচির আওতায় একজন শিশু হিসেবে অবৈধভাবে যুক্তরাষ্ট্রে প্রবেশ করা তরুণ অভিবাসীকে আইনি বৈধতা...