নিজস্ব প্রতিবেদক ।
এক নারীকে জোর করে বিয়ে ও পরে নির্যাতন চালানোর অভিযোগে সমালোচনার মুখে ঢাকার অতিরিক্ত পুলিশ কমিশনার মিজানুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আজ মঙ্গলবার ঢাকার রাজারবাগে পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ তথ্য জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মিজানুর রহমানের বিষয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়েছে। এটার সুষ্ঠু তদন্তের স্বার্থে আমরা তাকে ডিএমপি থেকে প্রত্যাহার করে পুলিশ সদর দপ্তরে সংযুক্ত করেছি।

ডিআইজি মিজানের বিরুদ্ধে আইজিপির নেতৃত্বে শিগগিরই তদন্ত কমিটি গঠিত হবে। অপরাধ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়ার কথাও জানান তিনি।

উল্লেখ্য, নিজের ফেসবুকে স্ত্রী পরিচয় দিয়ে একটি ছবি শেয়ারের পর ওই নারীর ওপর ক্ষেপে যান মিজান। বাড়ি ভাঙচুরের একটি মামলায় তাকে গত ১২ ডিসেম্বর কারাগারে পাঠানো হয়। ওই মামলায় জামিন পাওয়ার পর মিথ্যা কাবিননামা তৈরির অভিযোগে আরেকটি মামলায় তাকে আটক দেখানো হয়। দুই মামলাতেই জামিনের পর ডিআইজি মিজানের বিরুদ্ধে এসব অভিযোগ তোলেন ওই নারী। তবে মিজান এসব অভিযোগ অস্বীকার করে বলেছেন, ওই নারী একজন প্রতারক।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/920.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/920-300x300.jpgশিশির সমরাটএক্সক্লুসিভ
নিজস্ব প্রতিবেদক । এক নারীকে জোর করে বিয়ে ও পরে নির্যাতন চালানোর অভিযোগে সমালোচনার মুখে ঢাকার অতিরিক্ত পুলিশ কমিশনার মিজানুর রহমানকে প্রত্যাহার করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ মঙ্গলবার ঢাকার রাজারবাগে পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ তথ্য...