নিজস্ব প্রতিবেদক ।
ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র ওসমান গণি মারা গেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

জানা যায়, আজ শনিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টার দিকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন বলে জানা গেছে।

তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি বাড্ডা থানা অাওয়ামী লীগের সভাপতি ছিলেন। স্ত্রী ও চার ছেলে রেখে গেছেন তিনি।

গত ১৪ আগস্ট তিনি চিকিৎসার জন্য সিংগাপুরে যান।মরহুমের লাশ আগামীকাল রবিবার বেলা ১১টা ৪০ মিনিটে সিংগাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে দেশে আনা হবে।

তার মৃত্যুতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পানেলভূক্ত মেয়র মো. জামাল মোস্তফা গভীর শোক প্রকাশ করেছেন। তিনি বলেন, ওসমান গণির মৃত্যুতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন একজন অভিভাবক হারালো। তিনি ছিলেন একজন সৎ ও সহজ সরল রাজনীতিবিদ।

তিনি মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/09/416.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/09/416-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
নিজস্ব প্রতিবেদক । ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র ওসমান গণি মারা গেছেন (ইন্না লিল্লাহি...রাজিউন)। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। জানা যায়, আজ শনিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টার দিকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন বলে জানা গেছে। তার বয়স হয়েছিল...