নিজস্ব প্রতিবেদক ।
পুলিশের প্রত্যাহারকৃত উপমহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অবৈধ সম্পদ অর্জন ও দুর্নীতির অভিযোগে আগামী ৩ মে তাকে দুদকে হাজির হতে বলা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

মিজানুর রহমানকে তলবের চিঠি বুধবার দুদক থেকে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বরাবর পাঠানো হয়েছে। চিঠিতে মিজানুরকে আগামী ৩ মে সকাল সাড়ে ৯টায় দুদকের সেগুনবাগিচার প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়েছে।

মিজানুর রহমান ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) অতিরিক্ত কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। নৈতিক স্খলন ও অস্ত্রের মুখে এক নারীকে তুলে নিয়ে বিয়ে করার অভিযোগে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার মিজানুর রহমানকে প্রত্যাহার করা হয়। তার বিরুদ্ধে নারী নির্যাতনেরও অভিযোগ ওঠে।

মিজানুরের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জন ও দুর্নীতির অভিযোগের বিষয়টি অনুসন্ধান করছেন দুদকের উপপরিচালক ফরিদ আহমেদ পাটোয়ারী।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/715.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/715-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনপ্রথম পাতা
নিজস্ব প্রতিবেদক । পুলিশের প্রত্যাহারকৃত উপমহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অবৈধ সম্পদ অর্জন ও দুর্নীতির অভিযোগে আগামী ৩ মে তাকে দুদকে হাজির হতে বলা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মিজানুর রহমানকে তলবের চিঠি বুধবার দুদক থেকে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বরাবর...