ক্রীড়া প্রতিবেদক ।
রেফারিদের চেঞ্জিং রুমে গিয়ে অশোভন আচরণ করায় ডাগআউটে তিন ম্যাচের নিষিদ্ধ হয়েছেন আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গার। নিষেধাজ্ঞার পাশাপাশি ৪০ হাজার পাউন্ড জরিমানাও করা হয়েছে তাকে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ) শুক্রবার এক বিবৃতিতে জানায়,ওয়েঙ্গার স্বীকার করেছেন, তার আচরণ ছিল অবমাননাকর ও খারাপ এবং রেফারিদের সততা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি।

গত রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের মাঠে ১-১ গোলে ড্র করা ম্যাচ শেষে আপত্তিকর ঘটনাটি ঘটান ওয়েঙ্গার। ম্যাচের ৮৯তম মিনিটে ইংলিশ ডিফেন্ডার ক্যালাম চেম্বার্সের হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি মাইক ডিন। আর এটাই তার রাগের কারণ।

উল্লেখ্য, আগামী রোববার এফএ কাপের তৃতীয় রাউন্ডে নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে নিষেধাজ্ঞার প্রথম ম্যাচ কাটাবেন ভেঙ্গার। আর লিগ কাপের সেমি-ফাইনালে চেলসির বিপক্ষে ও প্রিমিয়ার লিগে বোর্নমাউথের বিপক্ষে আর্সেনালের ডাগআউটে দেখা যাবে না ফরাসি এই কোচকে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/814.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/814-300x214.jpgশিশির সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । রেফারিদের চেঞ্জিং রুমে গিয়ে অশোভন আচরণ করায় ডাগআউটে তিন ম্যাচের নিষিদ্ধ হয়েছেন আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গার। নিষেধাজ্ঞার পাশাপাশি ৪০ হাজার পাউন্ড জরিমানাও করা হয়েছে তাকে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ) শুক্রবার এক বিবৃতিতে জানায়,ওয়েঙ্গার স্বীকার করেছেন, তার আচরণ ছিল অবমাননাকর ও খারাপ এবং রেফারিদের...