1441364957
ঠাকুরগাঁওয়ের নিশ্চিন্তপুর উপজেলায় বিভিন্ন বাসায় উড়ো চিঠির মাধ্যমে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগে সোহেল রানা (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ঠাকুরগাঁও আর্ট গ্যালারি টাংগন ব্রিজের উপর থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি নিশ্চিন্তপুর নিবাসী মৃত আব্দুল কাদেরের ছেলে।

ক্রাইম রিপোর্টার ২৪.কমকে পুলিশ জানায়, কিছু দিন আগে নিশ্চিন্তপুর এলাকার প্রায় ছয়টি বাড়িতে উড়ো চিঠি দিয়ে টাকা দাবি করা হয়। দাবিকৃত টাকা না দিলে ক্ষতি হবে বলে এ চিঠিতে হুমকি দেয়া হয়। বিষয়টি থানায় জানানো হলে পুলিশ অভিযান শুরু করে। গভীর রাতে টাংগন ব্রিজের উপর থেকে সন্দেহভাজন হিসাবে ওই যুবককে আটক করে তার দেহ তল্লাশি চালানো হয়। এ সময় তার কাছ থেকে একটি চাকু, চকলেট বম ও চিঠি গুলো উদ্ধার করা হয় ও তাকে গ্রেফতার করা হয়।

জেলা টি এস আই কার্তিক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তাহসিনা সুলতানাস্বদেশের খবর
ঠাকুরগাঁওয়ের নিশ্চিন্তপুর উপজেলায় বিভিন্ন বাসায় উড়ো চিঠির মাধ্যমে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগে সোহেল রানা (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ঠাকুরগাঁও আর্ট গ্যালারি টাংগন ব্রিজের উপর থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি নিশ্চিন্তপুর নিবাসী মৃত আব্দুল কাদেরের ছেলে। ক্রাইম রিপোর্টার ২৪.কমকে পুলিশ জানায়, কিছু দিন আগে...