নওগাঁ সংবাদদাতা ।
নওগাঁর রানীনগরে ওভার ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে ট্রেন থেকে ছিটকে পড়ে চার যাত্রীর মৃত্যু হয়েছে। আজ বুধবার ভোরের দিকে এই দুর্ঘটনাটি ঘটেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিহতরা হলেন, দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার বড় হাসিদা গ্রামের জাহাঙ্গীর আলম, নওগাঁর সাপাহার উপজেলার মালিপুর গ্রামের আমিনুল ইসলাম, পঞ্চগড় জেলার বোদা উপজেলার আপেল মাহমুদ ও দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার চৈতাপাড়া গ্রামের মো. মনির।

জানা গেছে, নিহতরা ঢাকার বিভিন্ন কোম্পানিতে চাকরি করতেন। ছুটি পেয়ে তারা ঢাকা থেকে দিনাজপুর গামী দ্রুতযান ট্রেনের ছাদে চড়ে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে নওগাঁর রাণীনগর উপজেলার রেলওয়ে উত্তর দিকে ওভার ব্রিজের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে গিয়ে তারা মারা যান। সংবাদ পেয়ে সান্তাহার জিআরপি থানা পুলিশ নিহতদের মৃতদেহ উদ্ধার করেছে।

জিআরপি সান্তাহার থানার উপ-পরিদর্শক ইমায়েদুল জাহেদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/1-copy7.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/1-copy7-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
নওগাঁ সংবাদদাতা । নওগাঁর রানীনগরে ওভার ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে ট্রেন থেকে ছিটকে পড়ে চার যাত্রীর মৃত্যু হয়েছে। আজ বুধবার ভোরের দিকে এই দুর্ঘটনাটি ঘটেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিহতরা হলেন, দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার বড় হাসিদা গ্রামের জাহাঙ্গীর আলম, নওগাঁর সাপাহার উপজেলার মালিপুর গ্রামের আমিনুল ইসলাম,...