1442304584
ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ৯টা থেকে এই অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। চলবে বিকেল ৫টা পর্যন্ত। আজ ২০ সেপ্টেম্বরের টিকিট বিক্রি করা হচ্ছে।

একজন যাত্রী ৪টির বেশি টিকিট কিনতে পারবেন না। বিক্রয়কৃত টিকিট ফেরতের সুযোগও থাকছে না।

আগাম টিকিট বিক্রি চলবে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত। ১৫ থেকে ১৯ সেপ্টেম্বরে বিক্রি হবে ২০ থেকে ২৪ তারিখের টিকিট। ২২, ২৩, ২৪ সেপ্টেম্বরের টিকিট পাওয়া যাবে ক্রমান্বয়ে ১৭, ১৮, ১৯ সেপ্টেম্বর।

প্রথম দিনে টিকিট বিক্রির শুরুতেই কমলাপুর রেলস্টেশনে যাত্রীদের চাপ ছিল চোখে পড়ার মতো। প্রয়োজনীয় টিকিট সংগ্রহ করতে টিকিট প্রত্যাশীরা সোমবার মধ্যরাত থেকেই অবস্থান নিয়েছেন স্টেশনে।

সকালে সরেজমিন কমলাপুর রেলওয়ে স্টেশন ঘুরে দেখা যায়, কোনো কাউন্টারের সামনেই তিলধারণের জায়গা নেই। বরাবরের মতোই আগের রাতে এসে কাউন্টারের সামনে অবস্থান নেন অনেকে। সকালে যখন কাউন্টার খোলা হয়, টিকিটের আশায় লাইনে দাঁড়িয়ে পড়ে হাজারো মানুষ।

এদিকে আগামী ২০ সেপ্টেম্বর থেকে ঈদের আগের দিন পর্যন্ত আন্তঃনগর ট্রেনের সব স্টাফের ছুটি বাতিল করা হয়েছে বলে রেলওয়ে সূত্রে জানা গেছে।

হীরা পান্নাপ্রথম পাতা
ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ৯টা থেকে এই অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। চলবে বিকেল ৫টা পর্যন্ত। আজ ২০ সেপ্টেম্বরের টিকিট বিক্রি করা হচ্ছে। একজন যাত্রী ৪টির বেশি টিকিট কিনতে পারবেন না। বিক্রয়কৃত টিকিট ফেরতের সুযোগও থাকছে না। আগাম টিকিট বিক্রি চলবে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত।...