7
ক্রীড়া প্রতিবেদক ।
জশ ডানস্টান অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটে যেটা করে দেখালেন, সেটা অবিশ্বাস্য বটে। তিনি এক ইনিংসে ছক্কা হাঁকিয়েছেন ৪০টি! করেছেন ট্রিপল সেঞ্চুরি!খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

গত শনিবার পোর্ট আগস্টা ক্রিকেট অ্যাসোসিয়েশনের আয়োজিত এই ম্যাচে মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগের ‘বি’ গ্রেডের দল ওয়েস্ট আগাস্টা ও সেন্ট্রাল স্টিরলিং। ৩৫ ওভারের ম্যাচে দলের ১০ রানে প্রথম উইকেট হারানোর পর ক্রিজে এসেছিলেন ডানস্টান। সেখান থেকে তিনি ৩১৮ বলে করেছেন ৩০৭ রান। অথচ ইনিংসে তার পাঁচ সতীর্থ ব্যাটসম্যান ডাক মেরেছেন! দ্বিতীয় সর্বোচ্চ রান অপরাজিত ১৮। ডানস্টান সপ্তম উইকেটে বেন রাসেলের সঙ্গে গড়েন ২০৩ রানের বিশাল জুটি। এ জুটিতে রাসেলের অবদান মাত্র ৫ রান! দ্বিতীয় সর্বোচ্চ ওই অপরাজিত ১৮ রান এসেছে রাসেলের ব্যাট থেকেই।
ডানস্টানের দল তোলে ৩৫৪ রান। দলের মোট রানের ৮৬.৭২ শতাংশই ডানস্টানের! ওয়ানডে ক্রিকেটে এক ইনিংসে দলের মোট রানে সবচেয়ে বেশি অবদান রাখার রেকর্ড ওয়েস্ট ইন্ডিয়ান কিংবদন্তি ভিভ রিচার্ডসের। ১৯৮৪ সালে ওল্ড ট্রাফোর্ডে ইংল্যান্ডের বিপক্ষে মাস্টার ব্লাস্টার খেলেছিলেন অপরাজিত ১৮৯ রানের দুর্দান্ত ইনিংস। ওয়েস্ট ইন্ডিজ তুলেছিল ৯ উইকেটে ২৭২ রান। দলের মোট রানের ৬৯.৪৮ শতাংশ ছিল ভিভের অবদান! এরপর ৩৩ বছর কেটে গেলেও রেকর্ডটা কেউ ভাঙতে পারেনি। তবে এবার সেটাওে ভেঙ্গে দিয়েঝেন ডানস্টান।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : হিন্দুস্তান টাইমস।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/10/724.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/10/724-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । জশ ডানস্টান অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটে যেটা করে দেখালেন, সেটা অবিশ্বাস্য বটে। তিনি এক ইনিংসে ছক্কা হাঁকিয়েছেন ৪০টি! করেছেন ট্রিপল সেঞ্চুরি!খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। গত শনিবার পোর্ট আগস্টা ক্রিকেট অ্যাসোসিয়েশনের আয়োজিত এই ম্যাচে মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগের ‘বি’ গ্রেডের দল ওয়েস্ট আগাস্টা ও সেন্ট্রাল...