যশোর সংবাদদাতা ।
যশোরে এক শিক্ষকের কাছ থেকে হারিয়ে যাওয়া জেএসসির ২০০ খাতা (উত্তরপত্র) ফিরে পেয়েছে শিক্ষা বোর্ড। সাইফুল ইসলাম নামে এক ট্রাক হেলপার রবিবার শিক্ষা বোর্ডে এসে ওই উত্তরপত্র দিয়ে গেছেন বলে জানিয়েছেন পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র। তার সাথে ট্রাক চালক আশাদুল ইসলামও ছিলেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সূত্র মতে, শনিবার মোটরসাইকেলে করে বাগেরহাটের কচুয়া আন্দারমানিক বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পিটুল মিত্র যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডে আসেন। জেএসসির পরীক্ষার ২০০ খাতা নিয়ে তিনি দুপুর সাড়ে ১২টার দিকে তিনি কচুয়ার দিকে রওনা হন। খাতাগুলো মোটরসাইকেলের পিছনে বাঁধা ছিল। যশোরের অভয়নগরের নওয়াপাড়া রেলক্রসিং-এর কাছে গিয়ে তিনি লক্ষ্য করেন খাতাগুলো নেই। তিনি সেখানে খোঁজ করেন এবং যশোরে ফিরে আসেন। বিষয়টি তিনি তাৎক্ষণিক যশোর শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্রকে জানান। পরে তিনি কোতোয়ালি থানায় গিয়ে একটি জিডি করে।

শিক্ষক পিটুল মিত্র ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, তিনি অনেক স্থানে খোঁজ করেছেন কিন্তু খাতা না পেয়ে বোর্ডে আসেন এবং থানায় জিডি করেন। এদিকে সদ্য শেষ হওয়া জেএসসির ২০০ খাতা হারিয়ে যাওয়ার খবরে তোলপাড় সৃষ্টি হয়। পুলিশ ও বোর্ডের কর্মকর্তারা খাতা উদ্ধারে চেষ্টা করতে থাকেন। এরই মধ্যে রবিবার দুপুরে দিকে ওই খাতা নিয়ে হাজির হন ট্রাক হেলপার সাইফুল ইসলাম।

পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র বলেন, ওই খাতাগুলো নওয়াপাড়া ট্রাক স্ট্যান্ড এলাকায় ছোট ছেলেরা নিয়ে দেখছিল। চালকের পরামর্শে ট্রাক হেলপার খাতাগুলো তাদের কাছ থেকে নিয়ে ঝিনাইদহ যাওয়ার পথে বোর্ডে দিয়ে যায়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/333.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/333-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনশেষের পাতা
যশোর সংবাদদাতা । যশোরে এক শিক্ষকের কাছ থেকে হারিয়ে যাওয়া জেএসসির ২০০ খাতা (উত্তরপত্র) ফিরে পেয়েছে শিক্ষা বোর্ড। সাইফুল ইসলাম নামে এক ট্রাক হেলপার রবিবার শিক্ষা বোর্ডে এসে ওই উত্তরপত্র দিয়ে গেছেন বলে জানিয়েছেন পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র। তার সাথে ট্রাক চালক আশাদুল ইসলামও ছিলেন। খবর ক্রাইম রিপোর্টার...