নারায়ণগঞ্জ প্রতিনিধি ।
নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে ট্রলার দুর্ঘটনার পর নিখোঁজ চারজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শীতলক্ষ্যার টানবাজার লবণঘাট এলাকা থেকে মঙ্গলবার সকালে লাশগুলো উদ্ধার করা হয়। এর আগে রবিবার সন্ধ্যায় ট্রলার দুর্ঘটনাটি ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

উদ্ধারকৃত লাশগুলোর পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বন্দর উপজেলার মদনগঞ্জ ইসলামপুরের রমিজ উদ্দিনের ছেলে ইমন (১৮), একই এলাকার কানাই মিয়ার ছেলে দ্বীন ইসলাম (৩৫), আনোয়ার হোসেন সালান (৩৫) ও জনি (২৩)।

জানা যায়, শীতলক্ষ্যা নদীর সেন্ট্রাল খেয়াঘাট এলাকা থেকে রবিবার সন্ধ্যায় ট্রলার ভরে যাওয়ার পর ছাদে উঠে প্রায় ৬০ থেকে ৭০জন যাত্রী মদনগঞ্জ ঘাটের উদ্দেশে রওনা দেয়। অতিরিক্ত যাত্রীর চাপে ট্রলারটি ছাড়ার সঙ্গে সঙ্গে কাত হয়ে যায়। এসময় কয়েকজন যাত্রী নদীতে পড়ে যান। ফলে এ দুর্ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. মামুনুর রশিদ চার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/316.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/316-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
নারায়ণগঞ্জ প্রতিনিধি । নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে ট্রলার দুর্ঘটনার পর নিখোঁজ চারজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শীতলক্ষ্যার টানবাজার লবণঘাট এলাকা থেকে মঙ্গলবার সকালে লাশগুলো উদ্ধার করা হয়। এর আগে রবিবার সন্ধ্যায় ট্রলার দুর্ঘটনাটি ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। উদ্ধারকৃত লাশগুলোর পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বন্দর উপজেলার মদনগঞ্জ...