নিজস্ব প্রতিবেদক ।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বড় ব্যবধানে টেস্ট সিরিজ হারার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানসহ দলের বেশ কয়েকজন অভিজ্ঞ ক্রিকেটার টেস্ট খেলতে চান না। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শুক্রবার সংবাদমাধ্যমের কাছে বিসিবি সভাপতি বলেন, বাংলাদেশের সিনিয়র ক্রিকেটারদের অনেকে টেস্ট ক্রিকেটে আগ্রহী নয়। তারা সরাসরি বলে না যে টেস্ট খেলব না। তারা বিষয়টি এড়িয়ে যেতে চান। রুবেল হোসেনের কাছে নাকি টেস্ট ক্রিকেট এখন ভীষণ কঠিন। রুবেল অনেক দিন সার্ভিস দিয়ে আসছে। হতে পারে ওর জন্য টেস্ট কঠিন হয়ে যাচ্ছে।

তিনি বলেন, টেস্ট ও টি-টোয়েন্টির জন্য আমাদের নতুন দল গড়তে হবে। হয়ত তিন-চারজন কমন থাকবে। সব দেশ এখন তাই করে। সবারই স্পেশালিস্ট টি-টোয়েন্টি ও টেস্ট ক্রিকেটার আছে।

ওয়েস্ট ইন্ডিজে টেস্ট সিরিজে বাজে পারফরম্যান্সের পেছনে প্রতিকূল ও কন্ডিশন বড় একটা কারণ বলে মনে করছেন নাজমুল হাসান।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দুটিতেই বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। অ্যান্টিগায় প্রথম টেস্টে ইনিংস ও ২১৯ রানে হারের পর জ্যামাইকায় পরের টেস্টে ১৬৬ রানে হার। এর মধ্যে অ্যান্টিগায় প্রথম ইনিংসে মাত্র ৪৩ রানে গুটিয়ে গিয়ে নিজেদের টেস্ট ইতিহাসে সবচেয়ে কম রানে অলআউট হওয়ার রেকর্ড গড়েছে বাংলাদেশ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/128.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/128-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনখেলাধুলা
নিজস্ব প্রতিবেদক । ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বড় ব্যবধানে টেস্ট সিরিজ হারার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানসহ দলের বেশ কয়েকজন অভিজ্ঞ ক্রিকেটার টেস্ট খেলতে চান না। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শুক্রবার সংবাদমাধ্যমের কাছে বিসিবি সভাপতি বলেন,...