111111111
নিউ ইয়র্ক সংবাদদাতা |
যুক্তরাষ্ট্রের টেক্সাসে হঠাৎ করে বন্যা দেখা দিয়েছে। বন্যার ফলে হিউস্টন শহরে জরুরি অবস্থা জারি করেছেন টেক্সাসের গভর্নর। তিনি বন্যাকবলিত মানুষের সাহায্যে এগিয়ে আসার জন্য আহ্বান জানিয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

হিউস্টনে কেবলমাত্র স্থানীয় সময় গতকাল সোমবার বেলা ২টা পর্যন্ত প্রায় ১৭.৬ ইঞ্চি বৃষ্টিপাত হয়েছে বলে আবহাওয়া দপ্তর বলেছে। বৃষ্টিপাতের ফলে সৃষ্ট বন্যায় অন্তত পাঁচজনের মৃত্যু হয়েছে। রেকর্ড পরিমাণ বৃষ্টিপাতের ফলে সৃষ্ট বন্যায় নদী উপচে সড়ক-মহাসড়ক ও হাজার হাজার ঘরবাড়ি তলিয়ে গেছে।

বন্যার ফলে যুক্তরাষ্ট্রের চতুর্থ বৃহত্তম এ নগরীতে জরুরি অবস্থা জারি করেছেন টেক্সাসের গভর্নর। নগরীর একটি বিশাল বিপণিকে আশ্রয়কেন্দ্রে পরিণত করা হয়েছে। ৭০ হাজার নাগরিক বিদ্যুৎহীন অবস্থার মধ্যে পড়েছে। শত শত ফ্লাইট বাতিল করে দেওয়া হয়েছে। নগরীর গণপরিবহন এবং স্কুল বন্ধ ঘোষণা করা হয়েছে।

বন্যায় কোনো কোনো এলাকায় জীবনের জন্য হুমকি সৃষ্টিকারী পরিস্থিতি দেখা দিয়েছে বলে বন্যা নিয়ন্ত্রণ কেন্দ্র থেকে বলা হয়েছে। আবার বৃষ্টিপাত শুরু হতে এবং পরিস্থিতির আরো অবনতি ঘটতে পারে বলে পূর্বাভাস দেওয়া হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/04/1111111111.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/04/1111111111.jpgনৃপেন পোদ্দারআন্তর্জাতিক
নিউ ইয়র্ক সংবাদদাতা | যুক্তরাষ্ট্রের টেক্সাসে হঠাৎ করে বন্যা দেখা দিয়েছে। বন্যার ফলে হিউস্টন শহরে জরুরি অবস্থা জারি করেছেন টেক্সাসের গভর্নর। তিনি বন্যাকবলিত মানুষের সাহায্যে এগিয়ে আসার জন্য আহ্বান জানিয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। হিউস্টনে কেবলমাত্র স্থানীয় সময় গতকাল সোমবার বেলা ২টা পর্যন্ত প্রায় ১৭.৬ ইঞ্চি বৃষ্টিপাত হয়েছে বলে আবহাওয়া...