yaba1_97164
কক্সবাজারের টেকনাফ সীমান্তে ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার র্গাড বাংলাদেশ (বিজিবি)। শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে ৪২ বর্ডার র্গাড ব্যাটলিয়ান অধিনায়ক লে. কর্নেল মো. আবু জার আল জাহিদের নেতৃত্বে টেকনাফ বিওপি চৌকির একটি বিশেষ টিম এ ইয়াবা উদ্ধার করে।

আজ সকালে ইয়াবা পাচারের গোপন সংবাদে টেকনাফ পৌরসভার চৌধুরী পাড়া নতুন ট্রানজিট ঘাট সংলগ্ন দক্ষিণ এলাকার অভিযানে গেলে ইয়াবা পাচারকারীরা বিজিবি উপস্থিতি টের পেয়ে ইয়াবার প্লাস্টিকের প্যাকেট ফেলে পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া প্লাস্টিকের প্যাকেটটি উদ্ধার করে গণনা চালিয়ে ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ৪ কোটি ২০ লাখ টাকা।

উদ্ধার ইয়াবার সঙ্গে কাউকে আটক করা সম্ভব না হওয়ায় ইয়াবাগুলো ব্যাটলিয়ান সদরে জমা রাখা হবে এবং পরবর্তীতে সংশ্লিষ্টদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলে জানিয়েছেন বিজিবি অধিনায়ক।

তুনতুন হাসানচোরাচালানের খবর
কক্সবাজারের টেকনাফ সীমান্তে ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার র্গাড বাংলাদেশ (বিজিবি)। শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে ৪২ বর্ডার র্গাড ব্যাটলিয়ান অধিনায়ক লে. কর্নেল মো. আবু জার আল জাহিদের নেতৃত্বে টেকনাফ বিওপি চৌকির একটি বিশেষ টিম এ ইয়াবা উদ্ধার করে। আজ সকালে ইয়াবা পাচারের গোপন সংবাদে...