1437543326
কক্সবাজারের টেকনাফে ১৫ হাজার ইয়াবা উদ্ধার করেছে শুল্কবিভাগ স্টেশনের কর্মকর্তারা। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে হ্নীলার নাফ নদীর ৯ নম্বর স্লুইস গেট উপজেলার হ্নীলার কাস্টমসপাড়া করিডর এলাকা থেকে ইয়াবা উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ কাস্টমস শুল্ক কর্মকর্তা হুমায়ুন কবির জানান, মিয়ানমার থেকে হ্নীলা করিডোরের মাধ্যমে প্রতিনিয়ত গবাদিপশু আনা হয়। ওই সব পশু থেকে শুল্ক আদায় করে আসছিল কাস্টমস। তারই সূত্র ধরে মঙ্গলবার রাতে একটি নৌকায় করে কিছু গবাদি পশু আনা হয়। এ সময় এক ব্যক্তি হাতে একটি ব্যাগ নিয়ে নৌকা থেকে নেমে পালানোর চেষ্টা করেন। কাস্টমসের লোকজন তাকে দাঁড়ানোর সংকেত দেন। এ সময় ওই ব্যক্তি ব্যাগটি রেখে পালিয়ে যায়। ওই ব্যাগে ১৫ হাজার ইয়াবা বড়ি পাওয়া যায়। উদ্ধারকৃত এসব ইয়াবার মূল্য ৪৫ লাখ টাকা। এ অভিযানে অংশ নেন সহকারি রাজস্ব কর্মকর্তা মুহাম্মদ সাইফুল ইসলাম।

ইয়াবাগুলো টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা দেওয়া হবে বলেও জানান কাস্টমসের ওই কর্মকর্তা।

বাহাদুর বেপারীচোরাচালানের খবর
কক্সবাজারের টেকনাফে ১৫ হাজার ইয়াবা উদ্ধার করেছে শুল্কবিভাগ স্টেশনের কর্মকর্তারা। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে হ্নীলার নাফ নদীর ৯ নম্বর স্লুইস গেট উপজেলার হ্নীলার কাস্টমসপাড়া করিডর এলাকা থেকে ইয়াবা উদ্ধার করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ কাস্টমস শুল্ক কর্মকর্তা হুমায়ুন...