image_249975.sonam kapoor actress wallpaper
পর্দা নয়, ক্যামেরার পিছনের দুনিয়া ছিল তাঁর পছন্দের। তাই গ্ল্যাম ওয়ার্ল্ডে সোনমের হাতেখড়ি হয় পরিচালক হিসাবেই। ‘ব্ল্যাকে’ ছবিতে সঞ্জয় লীলা বনশালির সহকারি ছিলেন তিনি। এখন তিনি প্রথম সারির বলিউড অভিনেত্রী। সোনম কাপুরের টুইটার অনুসারীর সংখ্যা ৭০ লাখ অতিক্রম করেছে। এর পরিপ্রেক্ষিতে ‘খুবসুরত’ তারকা সোনম অনলাইনে ভক্তদের সঙ্গে আড্ডার পরিকল্পনা করেছেন। সেই সঙ্গে ৭০ লাখ টুইটার অনুসারীর মাইলফলক ছোঁয়ায় নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

বলিউডের অভিনেত্রীদের মধ্যে সোনম মাইক্রোব্লগিং সাইট টুইটারে বেশ সক্রিয়। সোনমের টুইটারে ভেরিফায়েড অ্যাকাউন্টের তথ্য অনুযায়ী, ২০০৯ সালে তিনি টুইটারে যোগ দেন। এখন পর্যন্ত ১০ হাজার ৬৪৩টি টুইট করেছেন। তার অ্যাকাউন্ট থেকে এক হাজার ৪৩টি ছবি ও ভিডিও শেয়ার হয়েছে। সোনম টুইটারে অনুসরণ করছেন ৫০৩ জনকে।

এদিকে, অভিনেতা অনীল কাপুরের মেয়ে সোনম অভিনীত নতুন মুভি ‘প্রেম রতন ধন পাও’ মুক্তি পাবে চলতি বছরের ১২ নভেম্বর। এতে সোনমের বিপরীতে আছেন সালমান খান। এ ছাড়াও তিনি ভারতের ফ্লাইট অ্যাটেনডেন্ট নীরাজ ভানতের জীবনকাহিনীনির্ভর একটি মুভির শুটিং করছেন। আগামী বছর মুভিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

তুনতুন হাসানবিনোদন
পর্দা নয়, ক্যামেরার পিছনের দুনিয়া ছিল তাঁর পছন্দের। তাই গ্ল্যাম ওয়ার্ল্ডে সোনমের হাতেখড়ি হয় পরিচালক হিসাবেই। ‘ব্ল্যাকে’ ছবিতে সঞ্জয় লীলা বনশালির সহকারি ছিলেন তিনি। এখন তিনি প্রথম সারির বলিউড অভিনেত্রী। সোনম কাপুরের টুইটার অনুসারীর সংখ্যা ৭০ লাখ অতিক্রম করেছে। এর পরিপ্রেক্ষিতে 'খুবসুরত' তারকা সোনম অনলাইনে ভক্তদের সঙ্গে আড্ডার পরিকল্পনা...