1439624476
গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর শনিবার সকাল সোয়া ১০টার দিকে মোনাজাতেও অংশ নেন প্রধানমন্ত্রী ও তার বোন শেখ রেহানা।

এখানে প্রথমে সরকার প্রধান হিসেবে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দেন শেখ হাসিনা। এ সময় তিন বাহিনীর একটি চৌকস দল রাষ্ট্রীয় সালাম জানায়। বিউগলের করুণ সুরে জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়। পরে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের নিয়ে দলের সভানেত্রী হিসেবে আবার সমাধিতে ফুল দেন শেখ হাসিনা। এরপর একে একে স্পিকার শিরীন শারমিন চৌধুরী ও আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা ফুল দেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, সংসদের প্রধান হুইপ আ স ম ফিরোজ, নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান, স্থানীয় সরকারমন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, বন ও পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

হাসন রাজাজাতীয়
গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর শনিবার সকাল সোয়া ১০টার দিকে মোনাজাতেও অংশ নেন প্রধানমন্ত্রী ও তার বোন শেখ রেহানা। এখানে প্রথমে সরকার প্রধান হিসেবে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দেন শেখ হাসিনা। এ সময় তিন বাহিনীর একটি চৌকস দল রাষ্ট্রীয় সালাম জানায়। বিউগলের...