ভূঞাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা ।
টাঙ্গাইলের ভূঞাপুরে ট্রাক-জিপের মুখোমুখি সংঘর্ষে রংপুর যুবলীগের সভাপতি ও রংপুর জেলা চেম্বার অব কমার্সের সভাপতি রাশেদুজ্জামান জুয়েল (৩৮) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো দুইজন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বৃহস্পতিবার ভোরে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ভূঞাপুর লিঙ্ক রোডে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত রাশেদুজ্জামান জুয়েল রংপুরের মুন্সিপাড়ার মোয়াজ্জেম হোসেনের ছেলে।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন বলেন, জুয়েল পাজেরো জিপে তার এক সহযোগীকে নিয়ে রংপুর থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে টাঙ্গাইলের ভূঞাপুরের লিঙ্ক রোডে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিমেন্ট ভর্তি একটি ট্রাকের সঙ্গে মুখোমুখী সংর্ঘষ হয়। এতে জুয়েল, তার সহযোগী ও জিপের চালক গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিত্সক জুয়েলকে মৃত ঘোষণা করেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/09/418.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/09/418-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
ভূঞাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা । টাঙ্গাইলের ভূঞাপুরে ট্রাক-জিপের মুখোমুখি সংঘর্ষে রংপুর যুবলীগের সভাপতি ও রংপুর জেলা চেম্বার অব কমার্সের সভাপতি রাশেদুজ্জামান জুয়েল (৩৮) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো দুইজন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বৃহস্পতিবার ভোরে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ভূঞাপুর লিঙ্ক রোডে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত রাশেদুজ্জামান জুয়েল...