3 copy
তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক।
জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের জন্য সেরা ৩০টি তরুণদের সংগঠনের নাম ঘোষণা করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শুক্রবার বিকেলে শেখ হাসিনা যুব উন্নয়ন কেন্দ্রে ৫০টি সংগঠন থেকে তাদের বাছাইয়ের মাধ্যমে নাম ঘোষণা করা হয়। শনিবার এই ৩০টি সংগঠনের মধ্য থেকে ১০টি সংগঠনের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

শুক্রবার এই ৩০টি সংগঠন ছাড়াও ক্রিয়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে আরো ৩টি করে সংগঠনের হাতে সনদ তুলে দেন জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
এ সময় জুনাইদ আহমেদ পলক বলেন, সোনার বাংলা গড়তে হলে, সোনার মানুষ দরকার । আর এই সোনার মানুষ গড়ে তোলার প্লাটফম হলো ইয়োং বাংলা। আজ যারা পুরস্কারের জন্য মনোনিত হয়েছেন তারা তাদের কাজের মাধ্যমে দেশের জন্য ভূমিকা রাখবেন।

এর আগে সারাদেশ থেকে ৪৪টি জেলা ও ৩২টি শিক্ষাপ্রতিষ্ঠানে অ্যাক্টিভেশন প্রোগ্রামের মাধ্যমে ১৩০০ আবেদন আসে। যার মধ্য থেকে ৫০টি প্রতিষ্ঠানের প্রতিনিধিকে এখানে ডাকা হয়। এখান থেকেই ৩০টি প্রতিষ্ঠানকে বাছাই করা হয়। আর এই মনোনীতদের থেকেই ১০ প্রতিষ্ঠান পাবে পুরস্কার।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/10/3-copy5.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/10/3-copy5-300x300.jpgতাহসিনা সুলতানাবিজ্ঞান ও প্রযুক্তি
তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক। জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের জন্য সেরা ৩০টি তরুণদের সংগঠনের নাম ঘোষণা করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শুক্রবার বিকেলে শেখ হাসিনা যুব উন্নয়ন কেন্দ্রে ৫০টি সংগঠন থেকে তাদের বাছাইয়ের মাধ্যমে নাম ঘোষণা করা হয়। শনিবার এই ৩০টি সংগঠনের মধ্য থেকে ১০টি সংগঠনের হাতে পুরস্কার...