ক্রীড়া প্রতিবেদক ।
জয় দিয়ে আইপিএল মিশন শুরু করেছে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদ। বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সের পর শেখর ধাওয়ানের হাফ সেঞ্চুরিতে গতকাল রাজস্থান রয়্যালসকে নয় উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে হায়দরাবাদ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
দলের জয়ে বড় অবদান ছিল বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কের। ব্যাটিংয়ের সুযোগ না পেলেও সাকিব চার ওভারে ২৩ রান দিয়ে নিয়েছেন দুই উইকেট।

হায়দরাবাদের জয়ের ভিত গড়ে দিয়েছেন বোলাররাই। সাকিবদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নয় উইকেটে ১২৫ রানের বেশি যেতে পারেনি রাজস্থান। ইনিংস সর্বোচ্চ ৪৯ রান করা সাঞ্জু স্যামসনের উইকেট নিয়েছেন সাকিব। এছাড়া রাহুল ত্রিপাতি ১৭ রান করে বিশ্বসেরা অলরাউন্ডারের শিকার হন। হায়দরাবাদের সিদ্ধার্থ কৌল ১৭ রানে দুই উইকেট নেন।
পরে শেখর ধাওয়ানের অপরাজিত ৭৭, কেন উইলিয়ামসনের অপরাজিত ৩৬ রানে ভর করে ১৫.৫ ওভারে এক উইকেটে ১২৭ রান তুলে ম্যাচ জিতে নেয় হায়দরাবাদ। ধাওয়ান ম্যাচ সেরা হন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/66.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/66-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । জয় দিয়ে আইপিএল মিশন শুরু করেছে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদ। বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সের পর শেখর ধাওয়ানের হাফ সেঞ্চুরিতে গতকাল রাজস্থান রয়্যালসকে নয় উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে হায়দরাবাদ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। দলের জয়ে বড় অবদান ছিল বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কের। ব্যাটিংয়ের সুযোগ না পেলেও...