1439804869
জয়পুরহাটে প্রায় তিন কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। সোমবার সিমেন্ট ফেক্টরি মাঠে আয়োজিত আলোচনা সভাশেষে এগুলো ধ্বংস করা হয়।

সোমবার বেলা ১১টায় মাদক চোরাচালান প্রতিরোধে করণীয় শীর্ষক বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে জয়পুর বিজিবির বিভিন্ন সময়ে আটককৃত প্রায় ৩ কোটি টাকা মূল্যের বিপুল পরিমান ভারতীয় ফেন্সিডিল, মদ, হেরইন, ইয়াবা, গাজা, নেশা জাতীয় ইনজেকশন ও আতশবাজি ধংস করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বিজিবির রংপুর রিজিয়নের অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহফুজুর রহমান, রংপুর সেক্টর কমান্ডার কর্নেল খালেকুজ্জামান, জয়পুরহাট ৩ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল আব্দুর রাজ্জাক তরফদার, জেলা প্রশাসক আব্দুর রহিম, পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম ও জেলা পরিষদ প্রশাসক এস এম সোলায়মান আলী।

তাহসিনা সুলতানাচোরাচালানের খবর
জয়পুরহাটে প্রায় তিন কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। সোমবার সিমেন্ট ফেক্টরি মাঠে আয়োজিত আলোচনা সভাশেষে এগুলো ধ্বংস করা হয়। সোমবার বেলা ১১টায় মাদক চোরাচালান প্রতিরোধে করণীয় শীর্ষক বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে জয়পুর বিজিবির বিভিন্ন সময়ে আটককৃত প্রায় ৩ কোটি টাকা মূল্যের...