jail-photo-_93552
জয়পুরহাট জেলা জামায়াতের আমির ডা.ফজলুর রহমান সাঈদসহ আট নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার হরিপুর গ্রামের একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

অন্যরা হলেন-কালাই উপজেলা জামায়াতের আমীর তাইফুল ইসলাম ফিতা, পাঁচবিবি উপজেলা জামায়াতের আমীর তসলিম উদ্দীন, সেক্রেটারি সুজাউল ইসলাম, সদর উপজেলা জামায়াত সেক্রেটারি আনোয়ার হোসেন, জামায়াতের রোকন আব্দুল আলীম, আব্দুল বাতেন ও জামায়াত সমর্থক জোবায়ের হোসেন।

জয়পুরহাট অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, জয়পুরহাট সদর উপজেলার হরিপুর গ্রামে জামায়াতের রোকন আব্দুল বাতেনের বাড়িতে জেলা জামায়াতের শীর্ষ নেতারা বৈঠক করছেন, এমন খবরের ভিত্তিতে জেলার শীর্ষ আট জামায়াত নেতাকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় নাশকতার একাধিক মামলা রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

সুরুজ বাঙালীশেষের পাতা
জয়পুরহাট জেলা জামায়াতের আমির ডা.ফজলুর রহমান সাঈদসহ আট নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার হরিপুর গ্রামের একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। অন্যরা হলেন-কালাই উপজেলা জামায়াতের আমীর তাইফুল ইসলাম ফিতা, পাঁচবিবি উপজেলা জামায়াতের আমীর তসলিম উদ্দীন, সেক্রেটারি সুজাউল ইসলাম, সদর উপজেলা জামায়াত সেক্রেটারি আনোয়ার হোসেন,...