দামুড়হুদা (চুয়াডাঙ্গা) সংবাদদাতা ।
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা চেকপোস্টে ভারতে যাওয়ার সময় ৮ টি স্বর্ণের বারসহ দীপক মণ্ডল (৫১) ও প্রভাত মল্লিক (৪৫) নামে দুজনকে আটক করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দা। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বুধবার বিকাল ৪টার দিকে তাদের আটক করা হয়। আটককৃত দীপক মণ্ডল ঢাকা নওয়াবগঞ্জ এলাকার কান্দামাত্রা মহল্লার খোসাই মন্ডলের ছেলে এবং প্রভাত মল্লিক একই এলাকার যোগেশ মল্লিকের ছেলে।
যশোর বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা উপপরিচালক সাইফুর রহমান ইত্তেফাককে জানান, বুধবার দুপুরে জেলার দর্শনা জয়নগর চেকপোস্ট দিয়ে পাসপোর্ট যোগে ভারত গমনের সময় ২.৬ কেজি ওজনের স্বর্ণের বারসহ দীপক মন্ডল (যার পাসপোর্ট নম্বরঃ-বিএন০৯৯৫৯৫০) ও প্রভাত মল্লিক (যার পাসপোর্ট নম্বরঃ-বিজে ০১৯৯২৯৬) আটক করে। পরে সাংবাদিকদের সম্মুখে তাদের দেহ তল্লাশি করে ২.৬ কেজি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় দেড় কোটি টাকা।

তিনি আরও জানান, এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে এবং উদ্ধারকৃত স্বর্ণ বাংলাদেশ ব্যাংকে জমা প্রদান করা হবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/715.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/715-300x300.jpgঅর্ণব ভট্টস্বদেশের খবর
দামুড়হুদা (চুয়াডাঙ্গা) সংবাদদাতা । চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা চেকপোস্টে ভারতে যাওয়ার সময় ৮ টি স্বর্ণের বারসহ দীপক মণ্ডল (৫১) ও প্রভাত মল্লিক (৪৫) নামে দুজনকে আটক করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দা। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বুধবার বিকাল ৪টার দিকে তাদের আটক করা হয়। আটককৃত দীপক মণ্ডল ঢাকা নওয়াবগঞ্জ...