1438427318
ঘূর্ণিঝড় কোমেনের প্রভাবে জোয়ারের পানিতে জেলার চিতলমারী ও ফকিরহাট উপজেলার ১০ গ্রাম প্লাবিত হয়েছে। গ্রামগুলো হলো, চিতলমারী উপজেলার খড়িয়া, আড়ূলিয়া, ঝালডাঙ্গা, ডুমুরিয়া, খিলিগাথী, রায়গ্রাম, সুরিগাথী ও দত্তডাঙ্গা এবং ফকিরহাট উপজেলার পুটিয়া ও গুরগুরিয়া।

শনিবার দুপুরে জোয়ারে চিত্রা নদীতে দুই থেকে আড়াই ফুট পানি বৃদ্ধি পাওয়ায় বাঁধ উপচে নদীসংলগ্ন ওই দশ গ্রাম তলিয়ে গেছে। ওই সব গ্রামের কয়েক শ পরিবার পানিবন্দী হয়ে পড়েছেন। এছাড়া জেলার মোরেলগঞ্জ উপজেলায় জোয়ারের পানি গুছি নদীর বেড়িবাঁধ উপচে পঞ্চকরন গ্রামে ঢুকে পড়েছে।

বাগেরহাট পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. মাইনদ্দীন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, বোর্ডের কর্মকর্তারা বিভিন্ন এলাকায় ঘুরে সার্বিক পরিস্থিতি পরিদর্শন করছেন।

সুরুজ বাঙালীস্বদেশের খবর
ঘূর্ণিঝড় কোমেনের প্রভাবে জোয়ারের পানিতে জেলার চিতলমারী ও ফকিরহাট উপজেলার ১০ গ্রাম প্লাবিত হয়েছে। গ্রামগুলো হলো, চিতলমারী উপজেলার খড়িয়া, আড়ূলিয়া, ঝালডাঙ্গা, ডুমুরিয়া, খিলিগাথী, রায়গ্রাম, সুরিগাথী ও দত্তডাঙ্গা এবং ফকিরহাট উপজেলার পুটিয়া ও গুরগুরিয়া। শনিবার দুপুরে জোয়ারে চিত্রা নদীতে দুই থেকে আড়াই ফুট পানি বৃদ্ধি পাওয়ায় বাঁধ উপচে নদীসংলগ্ন...