বিশেষ প্রতিবেদক ।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেলকোড অনুযায়ী সকল সুযোগ-সুবিধা দেয়া হবে। তবে জেলখানা আর গুলশানের বাসভবন এক নয় বলে তিনি মন্তব্য করেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সোমবার কক্সবাজার-টেকনাফ সড়কে শহিদ এটিএম জাফর আলম স্মরণে নির্মিত তোরণ উদ্বোধনকালে তিনি একথা বলেন। ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে ভাঙার জন্য অন্য কারো প্রয়োজন নেই, বিএনপিই যথেষ্ট।

এ সময় সংসদ সদস্য সাইমুম সারোয়ার কমল, আবদুর রহমান বদি, আশিক উল্যাহ রফিকসহ কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান উপস্থিত ছিলেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/517.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/517-300x300.jpgতালুকদার বাবুলজাতীয়
বিশেষ প্রতিবেদক । সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেলকোড অনুযায়ী সকল সুযোগ-সুবিধা দেয়া হবে। তবে জেলখানা আর গুলশানের বাসভবন এক নয় বলে তিনি মন্তব্য করেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সোমবার কক্সবাজার-টেকনাফ সড়কে শহিদ এটিএম জাফর আলম...