অনলাইন ডেস্ক।
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি একটি পরিবারের ৪ সদস্য নিহত এবং অপর দুইজন গুরুতর আহত হয়েছেন। জেদ্দা থেকে তায়েফ যাওয়ার পথে স্থানীয় সময় বৃহস্পতিবার দুপুরে সড়ক দুর্ঘটনায় ওই হতাহতের ঘটনা ঘটে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিহতরা হলেন- মৃত অহিদের রহমানের ছেলে প্রবাসী মশিউর রহমান (৪৭) এবং তার তিন কন্যা- সায়মা (১৪), সিনথিয়া (১২) ও সাবিহা (৯)। নিহত তিন কন্যা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ (ন্যাশনাল কারিকুলাম) এর শিক্ষার্থী ছিলেন।

এছাড়া মশিউর রহমানের স্ত্রী ও ছেলে গুরুতর আহত হয়ে কিং আব্দুল আজিজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন।

মশিউর রহমানের বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপের সাঈদ ভাঙ্গা গ্রামে। দীর্ঘদিন ধরে জেদ্দার নাজলা এলাকায় তিনি পরিবারসহ বসবাস করে আসছেন। তায়েফে তার ব্যবসা আছে বলে জানিয়েছে তার পরিবার।

জেদ্দা কনস্যুলেটের কাউন্সিলর (শ্রম) আমিনুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আমরাও এরকম একটি খবর পেয়েছি। হাসপাতালে লোক পাঠানো হয়েছে খুব শিগগিরই বিস্তারিত জানাতে পারবো।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/08/919.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/08/919-300x300.jpgশিশির সমরাটপ্রবাস জীবন
অনলাইন ডেস্ক। সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি একটি পরিবারের ৪ সদস্য নিহত এবং অপর দুইজন গুরুতর আহত হয়েছেন। জেদ্দা থেকে তায়েফ যাওয়ার পথে স্থানীয় সময় বৃহস্পতিবার দুপুরে সড়ক দুর্ঘটনায় ওই হতাহতের ঘটনা ঘটে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিহতরা হলেন- মৃত অহিদের রহমানের ছেলে প্রবাসী...