বিনোদন প্রতিবেদক ।
প্রথমবারের মতো জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন দুই বাংলার আলোচিত নায়ক শাকিব খান ও নায়িকা নুসরাত ফারিয়া। দীর্ঘদিন তারা ঢালিউড ও টলিউডের ছবিতে কাজ করলেও কখনো এক ছবিতে জুটি বাঁধা হয়নি তাদের।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

জানা গেছে, শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মাণ করা হবে ছবি ‘শাহেনশাহ’। পরিচালক শামীম আহমেদ রনি। সেখানেই শাকিব ও নুসরাত জুটি হয়ে কাজ করবেন। শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান গণমাধ্যকে বিষয়টি নিশ্চিত করেছেন।

‘শাহেনশাহ’ ছবির মহরত হবে আগামী ২৭ আগস্ট। তারপরেই ছবির শুটিং শুরু হবে।

শাকিব খানের সঙ্গে কাজ করা নিয়ে নুসরাত ফারিয়া বলেন, ‘শাহেনশাহ’ ছবিটি নিয়েও কথা হচ্ছে, তবে এখনো সাইন হয়নি। তার আগে ছবিটি নিয়ে কিছু বলতে চাই না।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/08/17.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/08/17-300x300.jpgশুভ সমরাটবিনোদন
বিনোদন প্রতিবেদক । প্রথমবারের মতো জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন দুই বাংলার আলোচিত নায়ক শাকিব খান ও নায়িকা নুসরাত ফারিয়া। দীর্ঘদিন তারা ঢালিউড ও টলিউডের ছবিতে কাজ করলেও কখনো এক ছবিতে জুটি বাঁধা হয়নি তাদের।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। জানা গেছে, শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মাণ করা হবে ছবি 'শাহেনশাহ'।...