ক্রীড়া প্রতিবেদক ।
ঢাকা টেস্টে জিততে হলে বাংলাদেশকে দ্বিতীয় ইনিংসে ৩৩৯ রান করতে হবে। প্রথম ইনিংসে ১১২ রানের লিড নিয়ে খেলতে নামা শ্রীলঙ্কা আজ শনিবার দ্বিতীয় ইনিংসে ২২৬ রান করে অলআউট হয়। তাই জয়ের জন্য বাংলাদেশের সামনে এই লক্ষ্যমাত্রা নির্ধারিত হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
গতকাল ৮ উইকেটে ২০০ রান তুলে দিনশেষ করেছিল লঙ্কানরা। আজ সেখান থেকেই যাত্রা শুরু করেছেন দুই অপরাজিত ব্যাটসম্যান রোশান সিলভা ও সুরাঙ্গা লাকমাল। বাকি দুটি উইকেট হারিয়ে লঙ্কানরা আজ আরও ২৬ রান যোগ করতে সক্ষম হয়। লঙ্কান ব্যাটসম্যানদের মধ্যে রোশান সিলভা ৭০ রান নিয়ে অপরাজিত থাকেন। আজ শেষ দুটি উইকেট নেন তাইজুল ইসলাম। বাংলাদেশের বোলারদের মধ্যে তাইজুল ইসলাম চারটি, মুস্তাফিজুর রহমান তিনটি, মেহেদি হাসান মিরাজ দুটি এবং আব্দুর রাজ্জাক একটি করে উইকেট নেন।

এর আগে বাংলাদেশ তাদের প্রথম ইনিংসে গুটিয়ে যায় ১১০ রানে। প্রথম ইনিংসে ২২২ রান করা শ্রীলঙ্কা তাই লিড পায় ১১২ রানের। সেখান দ্বিতীয় ইনিংস শুরু করে ৮ উইকেটে ২০০ রান নিয়ে দিনশেষ করে শ্রীলঙ্কা। তাই গতকাল দিনশেষে তাদের লিড দাঁড়ায় ৩১২ রানের।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/126.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/126-300x300.jpgশিশির সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । ঢাকা টেস্টে জিততে হলে বাংলাদেশকে দ্বিতীয় ইনিংসে ৩৩৯ রান করতে হবে। প্রথম ইনিংসে ১১২ রানের লিড নিয়ে খেলতে নামা শ্রীলঙ্কা আজ শনিবার দ্বিতীয় ইনিংসে ২২৬ রান করে অলআউট হয়। তাই জয়ের জন্য বাংলাদেশের সামনে এই লক্ষ্যমাত্রা নির্ধারিত হয়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ...