বিনোদন প্রতিবেদক ।
কৃষ্ণসার হরিণ শিকার মামলায় দোষী সাব্যস্ত হয়ে যোধপুর সেন্ট্রাল জেলে দুই রাত কাটানো পর জামিন পেলেন বলিউড সুপারস্টার সালমান খান।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শনিবার বিকেল ৩টায় বিচারক রবীন্দ্র কুমার জোশী তার জামিনের আবেদন মঞ্জুর করেছেন। রায় প্রদানের সময় সালমানের বোন আলভিরা ও দেহরক্ষী শেরা আদালতে ছিলেন। ৫০,০০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন তিনি। আজই তাকে জেল থেকে ছেড়ে দেয়া হতে পারে।

এর আগে কৃষ্ণসার শিকার মামলায় অপরাধী সাব্যস্ত হলে সালমান খানকে যোধপুর সেন্ট্রাল জেলে পাঠানো হয়। আজ তার জামিনের আবেদনের রায় হওয়ার কথা থাকলেও শুক্রবার বদলি হয়ে যান সংশ্লিষ্ট বিচারক। ফলে অনেকেই বলেন, যতদিন না নতুন বিচারক কাজ বুঝে নিচ্ছেন, ততদিন জেলেই কাটাতে হবে সালমান খানকে।

এ দিন সকাল সাড়ে ১০টায় জোধপুর সেশনস কোর্টে শেষ হয় সালমান খানের জামিনের শুনানি। তার পর বিচারক জোশী জানান, দুপুরে এ বিষয়ে রায় শোনানো হবে। দুপুর তিনটার দিকে সালমানের জামিনের আবেদন মঞ্জুর করেছেন তিনি।

২০ বছর আগেকার কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচ বছরের সাজা হওয়ার পর সালমানকে রাখা হয়েছে জোধপুর সেন্ট্রাল জেলে। শুক্রবার রাতে তাকে ডাল, রুটি, তরকারি খেতে দেয়া হয়। জেল সূত্রে খবর, বিচারক বদলির খবর পেয়ে তিনি নাকি অস্থির হয়ে পড়েছিলেন। রাতে দু’চোখের পাতা এক করতে পারেননি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/19.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/19-300x300.jpgবাহাদুর বেপারীবিনোদন
বিনোদন প্রতিবেদক । কৃষ্ণসার হরিণ শিকার মামলায় দোষী সাব্যস্ত হয়ে যোধপুর সেন্ট্রাল জেলে দুই রাত কাটানো পর জামিন পেলেন বলিউড সুপারস্টার সালমান খান।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শনিবার বিকেল ৩টায় বিচারক রবীন্দ্র কুমার জোশী তার জামিনের আবেদন মঞ্জুর করেছেন। রায় প্রদানের সময় সালমানের বোন আলভিরা ও দেহরক্ষী...