জাবি প্রতিনিধি ।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (জাবিসাস) ২০১৮ সেশনের কার্যকরী পরিষদ নির্বাচনে সভাপতি পদে বাংলানিউজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নুর আলম হিমেল ও সাধারণ সম্পাদক পদে দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন নিলয় নির্বাচিত হয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে দুপুর ২টায় প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক বশির আহমেদ নির্বাচনের এ ফলাফল ঘোষণা করেন।

কার্যকরী পরিষদে নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি দ্য ইন্ডিপেন্ডেন্ট প্রতিনিধি প্লাবন তারিক, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দ্যা ডেইলি স্টারের আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ পদে প্রথম প্রহরের প্রতিনিধি তৌকির রহমান, দপ্তর ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক আমাদের সময়ের এস এম আলমগীর মিজান এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে প্রাইমনিউজের সুমি আক্তার, দৈনিক মানবজমিনের রাহুল এম ইউসুফ ও বাংলাদেশ প্রতিদিনের শরিফুল ইসলাম সীমান্ত নির্বাচিত হয়েছে।

নবনির্বাচিত কমিটিকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা অভিনন্দন জানিয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/827.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/827-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনশেষের পাতা
জাবি প্রতিনিধি । জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি'র (জাবিসাস) ২০১৮ সেশনের কার্যকরী পরিষদ নির্বাচনে সভাপতি পদে বাংলানিউজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নুর আলম হিমেল ও সাধারণ সম্পাদক পদে দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন নিলয় নির্বাচিত হয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে...